23 C
Dhaka
মার্চ ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

দ্বিতীয়বার পুত্র সন্তানের মা হলেন কারিনা

বিনোদন ডেস্ক : দ্বিতীয়বার পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী কারিনা কাপুর খান। দাদা হলেন ছোট্ট তৈমুর। ফের খুশির হাওয়া পতৌদি পরিবারে। ২০১৬-তে প্রথমবার মা হয়েছিলেন করিনা কাপুর। রবিবার (২১ ফেব্রুয়ারি) মুম্বাইয়ের ব্রিঞ্জ ক্যান্ডি নার্সিংহোমে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী।

চিকিৎসকরা জানিয়েছেন, মা ও সন্তান দু-জনেই সুস্থ রয়েছেন। গতকালই তাঁকে দেখতে গিয়েছিলেন পরিবারের সদস্যারা।

অপেক্ষা চলছিলই, তাঁকে নিয়ে সরগরম ছিল পেজ থ্রিও। খুদে সদস্যকে নিয়ে উত্তেজনা ছিল সেলেব মহল থেকে আমআদমিরও। গতকালই তাঁর বেবিবাম্প নিয়ে ফটোশুটের একটি ছবি প্রকাশ্যে আসে। দ্বিতীয়বার মা হওয়ার আগে এবার নতুন করে ফটোশ্যুট করেন কারিনা কাপুর খান। যেখানে সাদা রঙের গাউন পরে ক্যামেরার সামনে হাজির হন অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলেই (Instagram) সেই ভিডিয়ো শেয়ার করেন করিনা।

Image result for দ্বিতীয়বার পুত্র সন্তানের মা হলেন কারিনা

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছিল চলতি সপ্তাহের মাঝামাঝি সময় থেকেই। সঠিক সময় না জানা গেলেও প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল। দফায় দফায় কারিনার খোঁজ খবর নিয়েছে তাঁর পরিবার। গত বৃহস্পতিবারও কারিনার মা ববিতা কাপুর, দিদি কারিশমা কাপুর সকলেই এসেছিলেন সাইফ-কারিনার বাড়িতে।

প্রসঙ্গত, কোনও অবস্থাতেই কাজের সঙ্গে আপোস করেননি অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা কাপুর খান বলেন, ”আমি সেই ১৭ বছর বয়স থেকে কাজ করে যাচ্ছি। আমি সবসময় নিজের মত করে কাজ করতেই ভালোবাসি। যখন যেটা মনে হয়েছে করেছি। এবারও আমি অন্তঃসত্ত্বা অবস্থাতে কাজ করে গেছি। তবে সাবধানে, কারণ, আমার বাড়িতে একটা ছোট্ট শিশু আছে, সেটা মাথায় রেখে।”

Image result for দ্বিতীয়বার পুত্র সন্তানের মা হলেন কারিনা

আরো খবর »

‘অচেনা উত্তম’-এ মহানায়কের ভূমিকায় শাশ্বত, সুচিত্রা হচ্ছেন ঋতুপর্ণা

উজ্জ্বল

রাখির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

উজ্জ্বল

সংগীতশিল্পী জানে আলম আর নেই

উজ্জ্বল