24 C
Dhaka
মার্চ ২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি ২০২১) বিকালে গাছার বঙ্গবন্ধু কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

গাজীপুর জেলা তরুণ সংঘের উদ্যোগে উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন টঙ্গী থানা ফুটবল একাদশ বনাম বাসন থানা ফুটবল একাদশ।

বাসন থানা ফুটবল একাদশ  ৪-৩ গোলে  টঙ্গী থানা ফুটবল একাদশকে ট্রাইবেকারে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।

খেলার প্রধান আকর্ষণ ছিল দু’দলে ৯ জন বিদেশী খেলোয়ার। খেলার শুরু থেকে সমাপ্তি পর্যন্ত মনোমুগ্ধকর কাউন্টার এটাকিং ফুটবল খেলা প্রদর্শন করে দেশের জাতীয় ও বিদেশী খেলোয়াররা। তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন লাখো দর্শক। শুক্রবার ছুটির দিন থাকায় লাখো দর্শকদের পদভারে মুখরিত হয় খেলার মাঠ।

চ্যাম্পিয়ন বাসন থানা ফুটবল একাদশকে ১টি হিরো মটর সাইকেল ও রানার আপ দল টঙ্গী থানা ফুটবল একাদশকে ১টি রেফ্রিজারেটর পুরস্কার হিসেবে দেয়া হয়।

গাজীপুর জেলা তরুণ সংঘের সভাপতি আব্দুল্লাহ আল মামুন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, জিএমপির সহকারি পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ, গাছা থানার ওসি ইসমাইল হোসেন প্রমুখ।

উক্ত ফাইনাল খেলাটি উদ্বোধন করেন কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল, নুরুল ইসলাম নুরু, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ কায়সার হামিদ ও শেখ মো. আসলাম।

আলোচনা শেষে বিজয়ী দল বাসন থানা ফুটবল একাদশের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

উল্লেখ্য যে, গাজীপুর জেলা তরুণ সংঘের  সভাপতি, গাজীপুর সিটি করপোরেশনের ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির বন ও পরিবেশ বিষয় সম্পাদক আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডলের উদ্যোগে টুর্নামেন্টটি পরিচালিত হয়।


আরো খবর »

আইপিএলের জন্য শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলবেন না সাকিব

Corporate Sangbad Editor

টেস্ট ক্রিকেটকে বিদায় জানালেন ফাফ ডুপ্লেসি

উজ্জ্বল

নতুন নামে আসছে কিংস ইলেভেন পাঞ্জাব

উজ্জ্বল