31 C
Dhaka
মে ১৬, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা ভিডিও গ্যালারী

খেলার সময় মাঠেই প্রাণ গেল ক্রিকেটারের

স্পোর্টস ডেস্ক : খেলা চলছিল, তাঁর মাঝেই তিনি আচমকা মাটিতে পড়ে গেলেন। ব্যস, আর সময় দেননি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে সেই ক্রিকেটারের। ক্রিকেট মাঠে এর আগেও মৃত্যুর ঘটনা ঘটেছে। মাথায় বা বুকে, ঘাড়ে বল লেগে মারা গিয়েছেন অনেক ক্রিকেটার। তবে মহারাষ্ট্রের পুণেতে এক ক্রিকেটারের মাঠেই হার্ট অ্যাটাক হল। তিনি ম্যাচ চলাকালীনই মৃত্যুর কোলে ঢলে পড়লেন।

পুণের জুন্নারে ৪৭ বছর বয়সী এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে ম্যাচের মাঝেই। খেলার মাঝেই তাঁর হার্ট অ্যাটাক হয়। সেই ক্রিকেটার আচমকাই মাটিতে আছড়ে পড়েন। তার পর আর তিনি উঠে দাঁড়াতে পারেননি। সেই মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নন-স্ট্রাইকে দাঁড়ানোর সময় আচমকা বুকে ব্যথা অনুভব করেন সেই ব্য়াটসম্য়ান। তার পর ধীরে ধীরে মুষড়ে পড়েন তিনি। কয়েক সেকেন্ডের মধ্যেই মাটিতে লুটিয়ে পড়েন। আশেপাশে থাকা ক্রিকেটাররা তাঁর কাছে ছুটে আসেন। কিন্তু ততক্ষণে সব শেষ।

জানা গিয়েছে, সেই ক্রিকেটারের নাম বাবু নলবাডে। তিনি স্থানীয় ক্রিকেট মাঠে পরিচিত মুখ। একটি স্থানীয় ক্রিকেট টুর্নামেন্ট এদিন এমন ঘটনা ঘটে। সেই ক্রিকেটারকে প্রায় সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অটোপসি রিপোর্ট অনুযায়ী, সেই ক্রিকেটারের মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকে। জিনিউজ।


আরো খবর »

ঢাকায় শ্রীলঙ্কা ক্রিকেট দল

উজ্জ্বল

টাইগারদের বিপক্ষে নির্ভিক ক্রিকেট খেলতে চান পেরেরা

উজ্জ্বল

ঈদের শুভেচ্ছা জানালেন সাকিব-তামিম-মাহমুদুল্লাহরা

উজ্জ্বল