22 C
Dhaka
মার্চ ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন ভিডিও গ্যালারী

ভ্যালেন্টাইন্সে এম আর হেলালের ‘তোমার দেওয়া স্মৃতি’

বিনোদন ডেস্ক : ভ্যালেন্টাইন্সে প্রকাশ হলো এম আর হেলালের ‘তোমার দেওয়া স্মৃতি’ নামে হৃদয়ছোয়া ভালোবাসার গান। গানটির ভিডিও এম আর হেলালে’র ফেসবুক পেজ, অফিসিয়াল ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন অনলাইন মাধ্যমে প্রকাশ করা হয়। এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’ থেকে নেয়া গানটির কথা ও সুর করেছেন শিল্পী নিজেই। গানটির সংগীত পরিচালনা করেছেন এমএমআর রাজীব ও মুশফিক লিটু।

এম আর হেলাল বলেন, দর্শক শ্রোতাদের কথা মাথায় রেথেই ভ্যালেন্টাইন্স উপলক্ষে গানটি করেছি, সবার কাছে ভাল লাগবে বলে আশা করছি।

২০১৬ এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’ প্রকাশিত হয় জি-সিরিজের ব্যানারে। দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়া বলেন, ‘এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’-এর গানগুলি বেশ সাড়া ফেলেছে। আশা করছি এই গানটিও সবার কাছে ভাল লাগবে।’

২০১৫ সালে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে এম আর হেলালের প্রথম মিউজিক ভিডিও ‘হয়নি বলা’ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। এর পর মিউজিক ভিডিও ‘হয়নি বলা-২’ টেলিভিশন চ্যানেলে সম্প্রচার হয়। ২০১৬ ভ্যালেন্টাইনসে ‘মায়াবী রাত’ গানটির ভিডিও শ্রোতামহলে বেশ সাড়া জাগায়। ২০১৬ এর অক্টোবর ‘তোমার প্রেমের পথে’ গানটির মিউজিক ভিডিও প্রকাশ করে দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ। একই সাথে প্রকাশিত হয় এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’। সর্বশেষ ১৬ ডিসেম্বর ২০২০ একক এ্যালবাম ‘দুরে গেলে’এর টাইটেল সং ‘কত ভালোবাসি তোকে’-এর মিউজিক ভিডিও এম আর হেলালে’র ফেসবুক পেজ ও অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।

গানগুলোর সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, এমএমআর রাজীব ও শিহাব রিপন। গানগুলোর মধ্যে ‘কত ভালবাসি তোকে’, ‘তোমার প্রেমের পথে’ , ‘তোমার দেওয়া স্মৃতি’ শিরোনামের গানগুলো বেশ শ্রোতাপ্রিয় হয়েছে।


আরো খবর »

‘অচেনা উত্তম’-এ মহানায়কের ভূমিকায় শাশ্বত, সুচিত্রা হচ্ছেন ঋতুপর্ণা

উজ্জ্বল

রাখির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

উজ্জ্বল

সংগীতশিল্পী জানে আলম আর নেই

উজ্জ্বল