25 C
Dhaka
মার্চ ৮, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বিগ বসের অভিনেত্রী জয়শ্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিনোদন ডেস্ক : বিগ বসের প্রাক্তন প্রতিযোগী জয়শ্রী রামাইয়ার মৃতদেহ ঘর থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে বেঙ্গালুরুর নিজ বাসভবনে একটি কক্ষে জয়শ্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

জয়শ্রীর মৃত্যুর খবর পাওয়ার পরপরই শোক প্রকাশ করেন দক্ষিণী সিনেমা জগতের একাধিক তারকা।

গত মাসে নিজের সোশ্যাল হ্যান্ডেলে মানসিক অবসাদ নিয়ে স্টেটাস শেয়ার করতে দেখা যায় জয়শ্রী রামাইয়াকে। মানসিক অবসাদ নিয়ে খোলামেলা আলোচনাও করতে দেখা যায় কর্নাটকের এই অভিনেত্রীকে। গত বছর জুলাই মাসে জয়শ্রী মানসিক অবসাদের ওই পোস্ট শেয়ার করে সবাইকে ‘গুডবাই’ জানান। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট প্রকাশ্যে আসতেই আলোচনা শুরু হয়ে যায়। যদিও তাঁকে নিয়ে আলোচনা শুরু হতেই নিজের পোস্ট মুছে ফেলেন জয়শ্রী। ওই পোস্ট মুছে ফেলে, তাঁকে নিয়ে চিন্তার কোনও কারণ নেই বলেও স্পষ্ট জানান ওই অভিনেত্রী।

গত বছর জুলাই মাসে ওই পোস্ট করার পর তা মুছে ফেলার পরও কীভাবে জয়শ্রীর মৃত্যুর ঘটনা ঘটল, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। যদিও অভিনেত্রীর পরিবারের তরফে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

‘বিগ বস কন্নড়’ শোর তৃতীয় মৌসুমের প্রতিযোগী ছিলেন জয়শ্রী রামাইয়া। ২০১৭ সালে ‘উপ্পু হুলি খারা’ সিনেমা দিয়ে অভিনয়ে অভিষেক হয় তাঁর। এরপর ‘ব্ল্যাক’ সিনেমায় অভিনয় করেন তিনি।জিনিউজ।

জাহ্ববী কাপুরের শুটিং আন্দোলনের মুখে বন্ধ হয়ে গেল

পরকীয়ার জন্যই ভাঙছে ইমরান খানের সংসার


আরো খবর »

১০০ কোটি টাকার মানহানির মামলা থেকে শমী কায়সারের অব্যাহতি

Tanvina

আমির খান আবারও ফ্ল্যাট কিনছেন

Tanvina

দলের মনোনীত প্রার্থীকে সম্মান করা উচিত : দেব

উজ্জ্বল