26 C
Dhaka
মার্চ ৬, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ খেলাধুলা

চট্টগ্রামে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজে বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ। সোমবার (২৫ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় সকাল সাড়ে ১১টায়।

এদিকে একাদশে দুই পরিবর্তন নিয়ে হোয়াইটওয়াশ মিশনে নেমেছে টাইগাররা। হাসান মাহমুদের জায়গা দলে ঢুকেছেন তাসকিন আহমেদ। রুবেল হোসেনে জায়গায় খেলছেন সাইফউদ্দিন।

শেষ ম্যাচ থেকে আরও ১০ পয়েন্ট যোগ করার আশা তামিমদের। তিন ম্যাচ জিতলে ‘তিন দশে তিরিশ’ পয়েন্ট যোগ হবে বিশ্বকাপ সুপার লিগের পয়েন্ট টেবিলে। এই পয়েন্টই ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে সেরা ৮ দলে থাকায় প্লাস পয়েন্ট হিসেবে বিবেচিত হবে।

তামিম বলেন, আমরা হয়তো ইতোমধ্যেই সিরিজটি জয় করেছি। কিন্তু আরো ১০ পয়েন্ট অর্জনের সুযোগ এখনো রয়েছে। প্রথম দুই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ হয়তো ভাল খেলেনি। কিন্তু তারা খুবই বিপজ্জনক দল এবং যে কোন মুহুর্তে ঘুরে দাঁড়াতে পারে। সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচের জন্য দলে কিছুটা পরিবর্তন আনতে পারে বাংলাদেশ। তবে ম্যাচ জয়ে তাদেরও যথেষ্ঠ সামর্থ্য রয়েছে জানান তামিম।

টাইগারদের একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান।


আরো খবর »

সেভিয়াকে হারিয়ে ফাইনালে বার্সেলোনা

উজ্জ্বল

এসিআই পাওয়ার টিলার ডিলারদের ইয়ামাহা মোটরসাইকেল হস্তান্তর

উজ্জ্বল

সময় এখন লাইকি ক্রিয়েটর নুসান ও মারজিয়ার

Polash