26 C
Dhaka
মার্চ ৬, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ বিনোদন

বেবি বাম্প নিয়ে ক্যামেরার সামনে কারিনা

বিনোদন ডেস্ক : আর কয়েকদিনের মধ্যেই দ্বিতীয়বার মা হতে চলেছেন কারিনা কাপুর খান। মা হওয়ার আগে যখন কারিনার অন্তঃসত্ত্বা লুক নিয়ে জোরদার আলোচনা চলছে, সেই সময় ফের নতুন করে ফটোশ্যুট করলেন বেবো। যেখানে কালো রঙের হাই স্লিট পোশাক পরে ক্যামেরার সামনে হাজির হন কারিনা কাপুর খান। কালো রঙের পোশাকের সঙ্গে কারিনাকে হাই হিল পরতেও দেখা যায়। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই ওই ভিডিয়ো শেয়ার করেন বলিউডের এই অভিনেত্রী।

বেবি বাম্প নিয়ে ফটোশ্যুটে কারিনা

এদিকে দ্বিতীয় সন্তানের জন্মের আগে মুম্বাইতে নতুন বাড়িতে চলে যান কারিনা কাপুর খান। দুই সন্তানের কথা ভেবেই ব্যান্দ্রার ফরচুন অ্যাপার্টমেন্ট ছেড়ে সৎগুরু স্মরণ নামের আরও একটি বিলাসবহুল সোসাইটিতে নিজেদের সুখী সংসার সাজিয়ে তোলেন সাইফ-কারিনা। নতুন বাড়িতে হাজির হয়ে, সেখানকার একের পর এক ছবিও শেয়ার করেন কারিনা।

বেবি বাম্প নিয়ে ফটোশুট করলেন কারিনা

কারিনা যখন তৈমুরকে নিয়ে নতুন ফ্ল্যাট একটু একটু করে সাজিয়ে তুলছেন, সেই সময় নতুন করে বিতর্কে জড়ান সাইফ আলি খান। আমাজন প্রাইমের নতুন ওয়েব সিরিজ তাণ্ডবে অভিনয়ের জেরেই সাইফ আলি খান নতুন করে বিতর্কে জড়ান। তাণ্ডব বিতর্কের জেরে ইতিমধ্যেই উত্তরপ্রদেশের পুলিশের একটি দল মুম্ইোতে এসে পৌঁছয়।

তাণ্ডবের পরিচালক আলি আব্বাস জাফর এবং গৌরব সোলাঙ্কিকে নোটিস ধরানো হয়েছে। আগামী ২৭ জুন সকাল ১০টার মধ্যে আলি আব্বাস জাফর এবং গৌরব সোলাঙ্কিকে উত্তরপ্রদেশের (UP) লখনউয়ের হজরতগঞ্জ কোতওয়ালি থানায় হাজির হতে হবে বলে স্পষ্ট জানানো হয়। নির্দিষ্ট দিনে যদি আলি আব্বাস জাফর এবং গৌরব সোলাঙ্কি থানায় হাজির না হন, তাহলে তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে স্পষ্ট জানানো হয়েছে।

পরকীয়ার জন্যই ভাঙছে ইমরান খানের সংসার

প্রেম করছেন নায়িকা নুসরাত, স্বামীও অন্য নারীকে


আরো খবর »

এসিআই পাওয়ার টিলার ডিলারদের ইয়ামাহা মোটরসাইকেল হস্তান্তর

উজ্জ্বল

সময় এখন লাইকি ক্রিয়েটর নুসান ও মারজিয়ার

Polash

উন্নয়নের মূলধারায় প্রান্তিক জনগোষ্ঠীকে সম্পৃক্ত করা অপরিহার্য ড. সেলিম উদ্দিন

Polash