23 C
Dhaka
মার্চ ৫, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

অটোচালকের ছেলে সিরাজ এখন বিএমডব্লিউ গাড়ির মালিক

স্পোর্টস ডেস্ক : ছিলেন হায়দরাবাদের এক অটোচালকের ছেলে। দু’চোখে ছিল ক্রিকেট খেলার স্বপ্ন। সেই স্বপ্নকে ধাওয়া করেই আজ বিএমডব্লিউ গাড়ির মালিক হয়ে গেলেন মোহাম্মদ সিরাজ।

অস্ট্রেলিয়ার ঐতিহাসিক সিরিজ শেষে দেশে ফিরেছেন দিন দুয়েক হল। এর মধ্যেই নিজেকে দামি গাড়ি উপহার দিলেন সিরাজ। শুক্রবার তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানেই নতুন গাড়ি চড়তে দেখা গিয়েছে। হায়দরাবাদের রাস্তায় সেই গাড়ি নিয়ে ইতিমধ্যে ঘুরেও এসেছেন সিরাজ।

হায়দরাবাদের অত্যন্ত দরিদ্র পরিবার থেকে উঠে এসেছেন এই পেসার। বাবা মোহাম্মদ ঘাউস ছিলেন অটোচালক। কিন্তু ছেলের ক্রিকেট খেলার স্বপ্নে কোনওদিন বাধা দেননি। বরং মুখ্য ভূমিকা নিয়েছেন। সিরাজও আস্থার দাম রেখে ধীরে ধীরে রাজ্য, আইপিএল এবং জাতীয় দলে জায়গা করে নিয়েছেন। তবে অস্ট্রেলিয়ায় ছেলের সাফল্য দেখতে পাননি বাবা। নভেম্বরেই তিনি প্রয়াত হন। দেশে ফিরেই বাবার কবরে গিয়ে শ্রদ্ধা জানিয়ে আসেন সিরাজ।

বোর্ডার-গাভাস্কার সিরিজে ভারতের হয়ে সর্বোচ্চ ১৩ উইকেট পেয়েছেন সিরাজ। সেই সঙ্গে প্রথমবারের মতো ইনিংসে পাঁচ উইকেট প্রাপ্তির স্বাদ পেয়েছেন এই পেস বোলার। সূত্র- আনন্দবাজার।

উইন্ডিজের বিপক্ষে হ্যাট্টিক সিরিজ জয় বাংলাদেশের


আরো খবর »

হ্যাটট্রিক করা ধনঞ্জয়ার এক ওভারেই পোলার্ডের ৬ ছক্কা

উজ্জ্বল

টানা ১২তম মৌসুমে রোনাল্ডোর ২০ গোল

উজ্জ্বল

বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ইনস্টাগ্রামে ১০০ মিলিয়ন ফলোয়ার কোহলির

উজ্জ্বল