26 C
Dhaka
মার্চ ৬, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

পরকীয়ার জন্যই ভাঙছে ইমরান খানের সংসার

বিনোদন ডেস্ক : দীর্ঘ ৮ বছর প্রেম করার পর ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকা মালিককে বিয়ে করেন বলিউড অভিনেতা ইমরান খান। এরপর ২০১৪ সালে তাদের মেয়ে ইমারার জন্ম হয়। কিন্তু তাদের মধ্যে মতের পার্থক্য তৈরি হওয়ায় এখন বিবাহ বিচ্ছেদ চাইছেন তারা।

এমনকি প্রায় ২ বছর ধরেই দুজন আলাদা থাকছেন। যদিও বিচ্ছেদের বিষয়ে ইমরান ও অবন্তিকা দুজনেই কোনো মন্তব্য করেননি। তবে ভারতীয় গণমাধ্যমে ফলাও করেই প্রকাশ করা হচ্ছে তাদের ডিভোর্সের খবর।

জানা যায়, কয়েক বছর ধরে ইমরান খানের রোজগার সেভাবে না থাকাতেই অবন্তিকার সঙ্গে নাকি মনোমালিন্য শুরু হয়। সেই কারণেই অবন্তিকা নাকি মেয়েকে নিয়ে ইমরানের বাড়ি ছেড়েছেন।

তবে এবার এই গল্পে তৃতীয় ব্যক্তির উপস্থিতি দেখা যাচ্ছে। ভারতীয় গণমাধ্যমগুলো দাবি করছে, রোজগারের সমস্যা নয়, বরং স্বামীর পরকীয়ার জন্যই তাকে ডিভোর্স দিতে চাইছেন অবন্তিকা।

বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আমির খানের ভাগ্নে ইমরান খান নাকি লেখা ওয়াশিংটন নামে এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। বেশ কয়েক বছর ধরেই নাকি ইমরান এবং লেখা একে অপরের কাছাকাছি আসতে শুরু করেন। লেখাকে নিয়ে ইমরানের উন্মাদনা মেনে নিতে পারেননি অবন্তিকা। তৃতীয় জনের হাজিরাই শেষ পর্যন্ত ইমরানের কাছ থেকে অবন্তিকাকে সরিয়ে নিয়ে যায়।

লেখার সঙ্গে ইমরানের অতিরিক্ত বন্ধুত্ব মেনে নিতে পারছে না অভিনেতার পরিবার। সেই কারণে পালি হিলে নিজের বাড়ির পাশে অন্য একটি ফ্ল্যাট ভাড়া করেই সেখানে বিশেষ বন্ধুর সঙ্গে দেখা সাক্ষাৎ করতে শুরু করেন ইমরান বলে খবর।

অবন্তিকার সঙ্গে বিচ্ছেদর পরই লেখা ওয়াশিংটনের সঙ্গে সম্পর্কের কথা ইমরান খান প্রকাশ্যে আনবেন বলেও জানা যাচ্ছে। হয়তো লেখাকে বিয়েও করবেন ইমরান।


আরো খবর »

‘অচেনা উত্তম’-এ মহানায়কের ভূমিকায় শাশ্বত, সুচিত্রা হচ্ছেন ঋতুপর্ণা

উজ্জ্বল

রাখির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

উজ্জ্বল

সংগীতশিল্পী জানে আলম আর নেই

উজ্জ্বল