সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন ৫টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

Posted on June 15, 2023

কর্পোরেট ডেস্ক: সোশ্যাল ইসলামী ব্যাংকের ৫টি নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুন) প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্ল্যাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ এবং বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মোঃ মশিউর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্রাঞ্চেস কন্ট্রোল বিভাগের প্রধান জয়নাল আবেদীন, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মোঃ মনিরুজ্জামান এবং শরী’আহ সুপারভাইজরী কমিটি সেক্রেটারিয়েটের মুরাক্বিব সৈয়দ জয়নুল আবেদীন। এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ, সংশ্লিষ্ট শাখার ব্যবস্থাপকবৃন্দ, আউটলেটগুলোর এজেন্টসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

নতুন এজেন্ট ব্যাংকিংআউটলেট গুলোহচ্ছে- গোপালগঞ্জের কোটালীপাড়ায় ঘাঘর বাজার, ফরিদপুরের ভাংগায় কালা মৃধাবাজার, কুমিল্লার দাউদকান্দিতে বায়নগরবাজার, নরসিংদীর মনোহরদীর শুকুন্দীতে সাভার দিয়া চৌরাস্তা মোড় এবং ব্রাহ্মণবাড়িয়ার কসবায় কাঠেরপুল বাজারে।