16 C
Dhaka
জানুয়ারী ১৯, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

শৈলকুপায় মিথ্যা মামলা থেকে নিষ্কৃতি চায় একটি পরিবার

আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা থেকে অব্যাহতি পেতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগি একটি পরিবার। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন আয়োজন করেন জিয়াউর রহমান নামে এক ব্যাক্তি।

তিনি লিখিত বক্তব্য পাঠ কালে বলেন, কালীগঞ্জ উপজেলার বহির গাছি গ্রামের সোহরাব হোসেন ও তার ভাই জাহাঙ্গীর হোসেনের সাথে শরিকানা জমি জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সোহরাব হোসেন ঝিনাইদহ সহকারি জজ আদালতের অফিস সহায়ক (পিয়ন) চাকুরি করার সুবাদে আদালতে একাধিক মামলা করেছেন। ৯ টি মামলার মধ্যে বর্তমানে ৩ টি মামলা চলমান রয়েছে। ইতিমধ্যে ৬ টি মামলা থেকে জিয়াউর রহমানের পরিবারকে আদালত অব্যাহতি দিয়েছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জিয়াউর রহমানের পিতা আজিজুর রহমান, মাতা ফাতেমা খাতুন ও বড় ভাই হাসেম আলী।

ভুক্তভোগি জিয়াউর রহমান আরো অভিযোগ করে বলেন, আমি ঢাকাতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করি। ছুটির দিন বাড়িতে আসলে মামলাবাজ সোহরাব হোসেন ও জাহাঙ্গীর হোসেন আমাকে ফাসানোর জন্য একের পর এক মিথ্যা মামলা দিয়ে দিয়ে হয়রানি করে চলেছে। এ ব্যাপারে এলাকার কেউ প্রতিবাদ করতে গেলে তাদেরকেও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করার হুমকি দেয় তারা। এই সকল মামলা থেকে অব্যাহতি পেতে তিনি প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

ঝিনাইদহে রাইচ প্লান্টার যন্ত্র দ্বারা ধানের চারা রোপনের উদ্ভোধন

শৈলকুপায় নির্বাচনী সহিংসতা; ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ভোট স্থগিত



আরো খবর »

চুয়াডাঙ্গায় আলমসাধু-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

উজ্জ্বল

হলুদে চালের গুড়া ও রং মেশানোর দায়ে জরিমানা

উজ্জ্বল

রাজধানীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত

উজ্জ্বল