23 C
Dhaka
জানুয়ারী ২০, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

নিষিদ্ধ হলেন বলিউড পরিচালক রাম গোপাল ভার্মা

বিনোদন ডেস্ক : কাজ করিয়ে টাকা দেন না পরিচালক রাম গোপাল ভার্মা। পরিচালকের সঙ্গে কাজ করবেন না বলে জানিয়ে দিলেন ফিল্ম ইন্ডাস্ট্রির কলা-কুশলীরা। পরিচালক রাম গোপাল ভার্মাকে নিষিদ্ধ ঘোষণা করল ফেডারেশন অফ ওয়েস্ট ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজ (FCWICE)। যার আওতায় রয়েছে প্রায় ৩২টি সংগঠন।

ফেডারেশন অফ ওয়েস্ট ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজ (FCWICE) এর অভিযোগ, কলা-কুশলীরা পরিচালক রামগোপাল ভার্মার কাছে ১.২৫ কোটি টাকা পান। অভিযোগ, এর আগে FCWICE-র তরফে একাধিকবার পরিচালকের কাছে চিঠি পাঠানো হলেও কোনও জবাব মেলেনি। এমনকি পরিচালকের কাছে পাওনা চেয়ে আইনি চিঠি পাঠিয়েও লাভ হয়নি।

এবিষয়ে FCWICE-সভাপতি বি এন তিওয়ারি বিবৃতিতে জানান, ”এবিষয়ে আমরা গোয়ার মুখ্যমন্ত্রীকে বিষদ জানিয়ে গত ১০ সেপ্টেম্বর চিঠি পাঠিয়েছিলাম। আমরা চেয়েছিলাম, যাতে গরিব টেকনিশিয়ানসদের টাকা পরিচালক রামগোপাল ভার্মা মিটিয়ে দেন। কিন্তু তিনি সেটা করেননি। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, ভবিষ্যতে আমরা ওনার সঙ্গে কাজ করব না। আমরা এ বিষয়ে অন্যান্য ইউনিয়নের মধ্যে ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডাকশন অ্যাসোসিয়েশন (আইএমপিপিএ) এবং প্রডিউসারস গিল্ড অফ ইন্ডিয়া (জিইএলডি) কেও অবহিত করেছি।”

এদিকে ফের ‘হরর ফিল্ম’ নিয়ে ফের দর্শকদের দরবারে ফিরতে চলেছে রামগোপান ভার্মার প্রযোজনা সংস্থা RGV। তাঁর আগামী ছবির নাম ১২.০ ক্লক।

ভারতবর্ষে মুসলিমদের বীরত্ব নিয়ে আসছে তুর্কি সিরিজ ‘তুর্কি…

বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী


আরো খবর »

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিত্রগ্রাহক রাহাত

উজ্জ্বল

বিতর্কের মুখে গল্পে পরিবর্তন আনছে টিম ‘তাণ্ডব’

উজ্জ্বল

মডেল সাদিয়া নাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার

উজ্জ্বল