20 C
Dhaka
জানুয়ারী ২৭, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

কাশিমপুরে অপহরণের ১৭ দিন পর গার্মেন্টস কর্মকতা উদ্ধার, মহিলাসহ গ্রেফতার ৪

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কাশিমপুর এলাকা থেকে অপহরণের ১৭ দিন পর গার্মেন্টস কর্মকর্তা রুহুল আমীনকে উদ্ধার করেছে র্র‌্যাব। মঙ্গলবার রাতে গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক শালবনের ভিতর থেকে তাকে উদ্ধার করে র্র‌্যাব সদস্যরা। এ ঘটনার সাথে জড়িত স্বামী-স্ত্রীসহ অপহরণকারী ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি ষ্টিলের চাপাতি, ২টি চাকু, ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোনসহ ১০টি মোবাইল ফোন, বিকাশ লেনদেন এর কাজে ব্যবহৃত ৮টি সীম কার্ড, নগদ ২১০০/-টাকা উদ্ধার করা হয়।

র্র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার
আব্দুল্লাহ আল মামুন জানান, গত ২৫ ডিসেম্বর সকালে গাজীপুরের কাশিমপুর চক্রবর্তী এলাকা থেকে গার্মেন্টস কর্মকতা রুহুল আমিন(৪৫) চন্দ্রা যাওয়ার পথে অপহরণ করা হয়। পরে অপহরণকারীরা মাইক্রোবাসে করে মৌচাক শালবন বাগানের ভিতর নিয়ে গাছের সাথে বেধে রেখে বেরধর মারধর করে এবং পরিবারের কাছে ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। তিনটি বিকাশ নাম্বারের মাধ্যমে এক লক্ষ টাকা পরিশোধ করলেও মুক্তি দেয়নি চক্রটি।

পরিবারের পক্ষ থেকে গত ২৬ ডিসেম্বর জিএমপি কাশিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন এবং গত ১১ জানুয়ারি পরিবার র্র‌্যাব জানালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানার গাজীপুরা থেকে অপহরণ চক্রের সদস্য সবুজ হাওলাদার(৩৩) তার স্ত্রী শারমিন আক্তার(২৫) ও সহযোগী রাসেল মিয়া(৩০), হাফিজুর ইসলামকে (৩২) গ্রেফতার করে র্র‌্যাব। তাদের দেয়া তথ্যমতে, গাজীপুর মৌচাক এলাকায় শালবন বাগানের ভিতর থেকে রুহুল আমীনকে উদ্ধার করা হয়।

টঙ্গীতে মোবাইলফোন কেড়ে নেয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

রাঙ্গাবালীতে বিষপানে প্রেমিক যুগলের মৃত্যু


আরো খবর »

গাজীপুরে ৯৯৯-এ ফোনের ৪ ঘন্টা পর উদ্ধার অপহৃত মাদ্রাসা ছাত্র

উজ্জ্বল

ভোটারের দেখা নেই, কেন্দ্রের বাইরে দলীয় নেতাকর্মীর অবস্থান

উজ্জ্বল

কোনাবাড়ীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

উজ্জ্বল