20 C
Dhaka
জানুয়ারী ১৯, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

ছোটবেলার বান্ধবীকেই বিয়ে করছেন বরুণ ধাওয়ান

​বিনোদন ডেস্ক : ২০২১ সালেই বিয়ে করতে চলেছেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। তাও আবার চলতি মাসের শেষেই। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে ওই খবর প্রকাশ্যে আসার পর থেকেই জোর কদমে শোরগোল শুরু হয়েছে।

জানা যাচ্ছে, জানুয়ারি মাসের শেষেই নাকি ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান। আলিবাগেই বসতে চলেছে বরুণ-নাতাশার বিয়ের আসর। চলতি মাসের শেষে বিয়ের দিনক্ষণ স্থির হওয়ায়, বরুণ মাঝে মধ্যেই আলিবাগে যেতে শুরু করেছেন। আলিবাগের পাঁচতারা হোটেলেই বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের আসর বসবে।

চলতি মাসের শেষে ধাওয়ান পরিবারের তরফে ‘ফিট ফ্যাট পাঞ্জাবি ওয়েডিং’-এর ব্যবস্থা করা হচ্ছে। যদিও কোভিডের জেরে ধাওয়ানদের নিমন্ত্রিতদের তালিকায় বেশ কিছু কাটছাট করা হয়েছে। তবে জাঁকজমকে কোনও ঘাটতি পড়েনি। যদিও কারা কারা বরুণ-নাতাশার বিয়েতে হাজির হচ্ছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। পাশাপাশি বিয়ের পর বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের রিসেপশনের আসর কোথায় বসবে, সে বিষয়েও কিছু জানা যায়নি। প্রসঙ্গত, ২০২০ সালেই বরুণ-নাতাশার বিয়ের আসর বসার কথা ছিল। তবে করোনার জেরে সেই পরিকল্পনায় ভাটা পড়ে।

সম্প্রতি করিনা কাপুর খানের একটি টক শোয়ে হাজির হন নাতাশা দালাল এবং বরুণ ধাওয়ান। সেখানে নাতাশাকে বরুণের হবু স্ত্রী বলে উল্লেখ করেন কারিনা কাপুর খান। টক শোয়ের বেশ কিছু ভিডিয়ো যখন প্রকাশ্যে আসে, তা ভাইরাল হয়ে যায়। এদিকে সবে সবে মুক্তি পায় বরুণ ধাওয়ান এবং সারা আলি খানের সিনেমা কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েল। যদিও মুক্তির পরপরই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ওই সিনেমা। কুলি নম্বার ওয়ানের সিক্যুয়েল মুখ থুবড়ে পড়লেও, এবার নিজের ব্যক্তিগত জীবন গুছিয়ে ফের ক্যামেরার সামনে বরুণ হাজির হবেন।

ফের বিয়ে করেছেন হাবিব ওয়াহিদ


আরো খবর »

অভিনেতা মুজিবুর রহমান দিলু আর নেই

Tanvina

শেখ হাসিনা চরিত্র থেকে বাদ পড়লেন হিমি

উজ্জ্বল

রিয়াকে ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হয়েছে, প্রতিবাদ মহেশ ভাটের স্ত্রীর

উজ্জ্বল