17 C
Dhaka
জানুয়ারী ২১, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

কাপাসিয়ায় ৭ ইটভাটা গুড়িয়ে দিয়ে ৩৮ লাখ টাকা জরিমানা

গাজীপুর প্রতিনিধি :গাজীপুরের কাপাসিয়া উপজেলার আড়াল বাজার ও ধানদিয়া এলাকায় অবৈধ ইটভাটায় অভিযান করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১২ জানুয়ারি) এনফোর্সমেন্ট উইংয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজীদ আহমেদ এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় ফায়ার সার্ভিসের সহযোগিতায় ৭ টি অবৈধ ইটভাটার আগুন নিভিয়ে ভেকু দিয়ে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় এবং এগুলোর মধ্যে ৬টি ইটভাটার মালিক কে ৬ লাখ টাকা করে এবং ১টি কে ২লাখ টাকা করে সর্বমোট ৩৮ লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

ভেঙে গুঁড়িয়ে দেওয়া অবৈধ ইটভাটা গুলো হলো: কাপাসিয়া উপজেলার আড়াল বাজার এলাকার মনির মোল্লার মেসার্স এম কে বি ব্রিকস, খন্দকার আলমগীর হোসেনের আড়াল ব্রিকস সেন্টার ও আলাউদ্দিন লস্করের মেসার্স ফোর ফ্রেন্ড ব্রিকস।

পরে ধানদিয়া এলাকায় দ্বীন ইসলামের সততা ব্রিকস, ইকবাল হোসেনের ফাইভ ব্রাদার্স ব্রিকস (এফবিবি), মোশারফ হোসেনের এজেএম ব্রিকস মোঃ মাজহারুল ইসলাম হারুনের মেসার্স আর এল ব্রিকস ভেকু দিয়ে ভেঙ্গে গুঁড়িয়ে দেয়া হয়। এর আগে ফায়ার সার্ভিস এর সহায়তায় পানি দিয়ে ওইসব ইটভাটার আগুন নেভানো হয়।

এ সময় পরিবেশ অধিদপ্তরের গাজীপুর জেলা কার্যালয়ের উপপরিচালক মোঃ আব্দুস সালাম সরকার, সহকারী পরিচালক মোঃ আশরাফ উদ্দিন, মমিন ভূঁইয়া ও গাজীপুর র‍্যাব-১, জেলা পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত ছিলেন।

গাজীপুরে ছয় মাসের শিশুর কানে ও যৌনাঙ্গে এসিড ঢেলে দিল…


আরো খবর »

চুয়াডাঙ্গায় ৪ ইটভাটাকে ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা

উজ্জ্বল

গাজীপুরে পেটের ব্যথা সইতে না পেরে কিশোরীর আত্মহত্যা

উজ্জ্বল

পটুয়াখালীতে গাছ বোঝাই টমটম উল্টে ছেলে নিহত, বাবা আহত

উজ্জ্বল