23 C
Dhaka
জানুয়ারী ১৯, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

ফের বিয়ে করেছেন হাবিব ওয়াহিদ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় সুরকার, সংগীতশিল্পী ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন। তাঁর স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। করোনা মহামারির কারণে ঘটা করে বিয়ের আয়োজন হয়নি।

মঙ্গলবার (১২ জানুয়ারি) এক ফেসবুক স্ট্যাটাসে এসব তথ্য জানিয়েছেন এই সংগীত তারকা।

তিনি লিখেছেন, ‌‘প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই। সম্প্রতি বিয়ে করলাম। বউয়ের নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন বৈশ্বিক মহামারির কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।’

হাবিবের এই পোস্টের নিচে তার ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছায় ভাসাচ্ছেন।

তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

প্রসঙ্গত, এটা হাবিবের তৃতীয় বিয়ে। ২০০৩ সালে রেডিও জকি লুবায়নাকে প্রথম বিয়ে করেন তিনি। সে বছরই তাঁদের বিচ্ছেদ হয়। এরপর ২০১১ সালে রেহান চৌধুরীকে বিয়ে করেন। সেই ঘরে তাঁর এক সন্তান রয়েছে, নাম আলীম ওয়াহিদ। তবে ২০১৭ সালে সেই সম্পর্কের ইতি টানেন হাবিব। এরপর ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। তবে তা বেশি দিন স্থায়ী হয়নি।

২০০৩ সালে লন্ডনে ছাত্রাবস্থায় প্রথম লোকসংগীতের রিমিক্স অ্যালবাম ‘কৃষ্ণ’ প্রকাশ করেন হাবিব। তবে ২০০৪ সালে ‘মায়া’ অ্যালবামে হাবিব নতুন আশার সঞ্চার ঘটিয়েছিলেন। ভিন্ন ধারার কথা ও সুরের গান নিয়ে তিনি রাতারাতি জনপ্রিয়তা পান। এরপর আর পেছনে ফিরতে হয়নি তাঁকে, সুরের জাদুতে মুগ্ধ করে চলেছেন। ২০১১ সালে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ব্যক্তিজীবনে হাবিব ওয়াহিদ সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদের ছেলে।

বাংলাদেশি ভক্তকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সোনম কাপুর


আরো খবর »

অভিনেতা মুজিবুর রহমান দিলু আর নেই

Tanvina

শেখ হাসিনা চরিত্র থেকে বাদ পড়লেন হিমি

উজ্জ্বল

রিয়াকে ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হয়েছে, প্রতিবাদ মহেশ ভাটের স্ত্রীর

উজ্জ্বল