20 C
Dhaka
জানুয়ারী ২৭, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

কন্যা সন্তানের বাবা হলেন বিরাট কোহলি

স্পোর্টস ডেস্ক : বাবা হলেন বিরাট কোহলি। ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। সোমবার (১১ জানুয়ারি) বিকেলে মুম্বাইতে কোহলিপত্নী অনুষ্কা শর্মার কোলে জন্ম নেয় কন্যা শিশু। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সুখবর জানান বিরাট কোহলি। বিরুষ্কার কন্যা সন্তানের জন্মের পরেই তাঁদের অনুরাগীরা শুভেচ্ছা জানাতে শুরু করেন সোশ্যাল মিডিয়ায়। অনুরাদীদের পাশাপাশি দুই তারকার সহকর্মীরাও তাঁদের ভালোবাসা জানাতে শুরু করেন।

চিত্র

বিরাট কোহালি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আপনাদের খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের কন্যাসন্তান হয়েছে। আপনাদের ভালবাসা ও মঙ্গলকামনার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। অনুষ্কা ও আমাদের কন্যা ভাল আছে। আমরা দু’জনেই খুব সৌভাগ্যবান যে জীবনের এই অধ্যায় আমাদের দেখার সুযোগ হল। আপনারা নিশ্চয়ই বুঝবেন এই সময় আমাদের কিছুটা ব্যক্তিগত পরিসর জারুরি। তাই সবার কাছ থেকে এব্যাপারে সহযোগিতা চাইছি’।

গর্ভবতী অনুষ্কা শর্মা, জানালেন বিরাট ,Anushka Sharma is pregnant , reveals  Virat Kohli - Bengali Oneindia

সম্প্রতি এক খ্যাতনামা জ্যোতিষি দাবি করেন, বিরুষ্কার সংসারে আসতে চলেছে ফুটফুটে কন্যা সন্তান। জ্যোতিষির ওই দাবি সামনে আসার পর থেকেই সামাজিক মাধ্যম জুড়ে জোর জল্পনা শুরু হয়ে যায়। এবার সেই জল্পনাকে সত্যি করেই বিরাট-অনুষ্কার জীবনে এল তাদের রাজকন্যা।

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মা।

বাংলাদেশ-উইন্ডিজ ওয়ানডে শুরু সকাল সাড়ে ১১টায়


আরো খবর »

আবারো হাসপাতালে সৌরভ গাঙ্গুলি

উজ্জ্বল

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল চ্যালেঞ্জিং হবে : তামিম

উজ্জ্বল

বিশ্বকাপ সুপার লিগে দ্বিতীয় স্থানে বাংলাদেশ

উজ্জ্বল