20 C
Dhaka
জানুয়ারী ২৭, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ বিনোদন

ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলো নুসরাত-নিখিল

বিনোদন ডেস্ক : নুসরাত জাহান-নিখিল জৈনের সুখের স্বর্গে ভাঙন ধরেছে। টলিপাড়ায় কানপাতলে বেশকিছুদিন ধরে শোনা যাচ্ছে এমন গুঞ্জন। এই জল্পনা আরও কিছুটা বাড়িয়ে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে একটি স্ক্রিনশট। যেখানে দেখা যাচ্ছে, ইনস্টাগ্রামে একে অপরকে ইতিমধ্যেই আনফলো করে দিয়েছেন এই দম্পতি। আর তাতেই আরও জোরদার হয়েছে নুসরাত-নিখিলের বিয়ে ভাঙার গুঞ্জন।

কিছুদিন আগেই সহ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সাংসদ ও অভিনেত্রীর রাজস্থান বেড়াতে যাওয়ার খবরে নুসরাত-নিখিলের সম্পর্ক ভাঙার গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও যশ বা নুসরাত কেউই নিজেদের ইনস্টাগ্রাম পেজে একে অপরের সঙ্গে রাজস্থান ভ্রমণের ছবি পোস্ট করেননি। তবে তাঁদের ফ্যান পেজের মাধ্যমে ছড়িয়ে পড়ে নুসরাত-যশের আজমের শরিফে যাওয়ার ছবি ও ভিডিয়ো। আর তাতেই ছড়ায় যশের সঙ্গে প্রেম, আর নিখিলের সঙ্গে নুসরাতের বিয়ে ভাঙার খবর।

আর এবার সোশ্যালে ছড়িয়ে পড়ল ইনস্টাগ্রামে নুসরাত-নিখিলের একে অপরকে আনফলো করার স্ক্রিনশট। এদিকে গত ৮ জানুয়ারি ছিল নুসরাত জাহানের জন্মদিন। শোনা যাচ্ছে, নুসরাতের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন না নিখিল। তবে বন্ধু যশ দাশগুপ্ত সেখানে উপস্থিত হয়েছিলেন। এমনকি নুসরাত তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বিভিন্ন বন্ধু-বান্ধবীদের পাঠানো শুভেচ্ছা বার্তা শেয়ার করলেও সেখানে ছিল না নিখিলের কোনও শুভেচ্ছাবার্তা।

সূত্রের খবর, নুসরাত নিখিলের আলিপুরের বাড়ি ছেড়ে বালিগঞ্জের বাড়িতে বাবা-মায়ের সঙ্গে থাকা শুরু করেছেন। এই মুহূর্তে বাবা-মায়ের সঙ্গে থাকার কথা সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে মেনেও নিয়েছেন নুসরাত। এমনকি রাজস্থান যাওয়ার কথাও স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী। তবে সাফ জানিয়েছেন নিখিলের সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনও কথাই বলতে চাননা। তাঁর ব্যক্তিগত জীবন একান্তই তাঁর। যশের কারণে নিখিলের সঙ্গে সম্পর্কে চিড় ধরার কথাও অস্বীকার করেছেন সাংসদ অভিনেত্রী। তাঁর কথায়, যশের সঙ্গে তিনি বিয়ের আগেও কাজ করেছেন, সম্পর্কে জড়ানোর থাকলে আগেই জড়াতে পারতেন।সূত্র-জিনিউজ।

৪৮ বছরে পা রাখলেন বলিউডের প্রথম সুপারহিরো হৃতিক

ক্রিকেটার ইরফান পাঠানের ‘কোবরা’ সিনেমার টিজার প্রকাশ


আরো খবর »

ইত্যাদি এবার পতেঙ্গায়

উজ্জ্বল

৬ কোটিতে ‘মাস্টার’ স্বত্ব কিনলেন মুরাদ খেতানি

উজ্জ্বল

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল চ্যালেঞ্জিং হবে : তামিম

উজ্জ্বল