20 C
Dhaka
জানুয়ারী ১৯, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

৪৮ বছরে পা রাখলেন বলিউডের প্রথম সুপারহিরো হৃতিক

বিনোদন ডেস্ক : ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার দিয়ে বলিউডে পা রেখেছিলেন হৃতিক রোশন। দর্শকের মন জয় করে ‘কাহো না পেয়ার হ্যায়’ ২০০০ সালের সেরা সুপারহিট সিনেমা পরিনত হয়েছিল। সেই থেকে আজও মুগ্ধ জাদুকরের মতো তিনি অভিনয় দিয়ে বশ করে রেখেছেন দেশ-বিদেশের কোটি দর্শক।

উপহার দিয়েছেন ‘যোধা আকবর’, ‘গুজারিশ’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘ধুম ২’, ‘ব্যাং ব্যাং’, ‘কাবিল’, ‘মাহেঞ্জোদারো’, ‘সুপার ৩০’, ‘ওয়ার’র মতো সিনেমা। সেইসঙ্গে তার হাত ধরেই হিন্দি সিনেমা প্রথম সুপারহিরোর দেখা পেয়েছিলো, যে চরিত্রটির নাম ‘কৃষ’।

বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত তারকা হৃতিক রোশন ১০ জানুয়ারি ৪৮ বছরে পা দিয়েছেন। জন্মদিনে বরাবরের মতো এবারেও পরিবারের সদস্য, প্রিয়জন, বন্ধু ও সহকর্মী-ভক্তদের ভালোবাসা আর শুভেচ্ছায় ভাসছেন হৃতিক রোশন। সে তালিকায় যোগ দিয়েছেন তার প্রাক্তন স্ত্রী সুজান খানও।

সুজান ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে হৃতিককে শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন হৃ… তোমার জীবন সবসময় উষ্ণ থাকুক, সুন্দর হোক। ২০২১ সাল তোমার জন্য অর্থবহ হোক।’

এর আগে ২০১৪ সালে হৃতিক-সুজানের বিচ্ছেদ হয়। কিন্তু দু’জনের কেউই পারস্পরিক তিক্ততা প্রকাশ করেননি। দুজনই তাদের ছেলেদের কথা ভেবে ভালো বন্ধুত্ব বজায় রেখেছেন।

এদিকে নতুন করে ‘কৃষ ৪’ ছবির কাজ শুরুর অপেক্ষায় রয়েছেন হৃতিক। সবকিছু ঠিক থাকলে যশরাজ ফিল্মসের ব্যানারে ‘ওয়ার ২’ সিনেমাও আসবে চলতি বছরেই।

আর বন্ধু প্রীতি জিনতার প্রযোজনায় ডিজনি+হটস্টারের জন্য একটি বিগ বাজেটের সিনেমাতেও কাজ করার কথা হৃতিকের।


আরো খবর »

অভিনেতা মুজিবুর রহমান দিলু আর নেই

Tanvina

শেখ হাসিনা চরিত্র থেকে বাদ পড়লেন হিমি

উজ্জ্বল

রিয়াকে ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হয়েছে, প্রতিবাদ মহেশ ভাটের স্ত্রীর

উজ্জ্বল