16 C
Dhaka
জানুয়ারী ১৯, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

সংসার ভাঙছে নুসরাত-নিখিলের!

বিনোদন ডেস্ক : টালিউড তারকা নুসরাত জাহান ও তার স্বামী নিখিল জৈনের সম্পর্কে দূরত্ব সৃষ্টি নিয়ে বেশ কিছু দিন ধরেই সামাজিক মাধ্যমে গুঞ্জন চলছে। আর সেই গুঞ্জনে ঘি ঢেলেছে অভিনেতা যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতা আর রাজস্থান ভ্রমণ।

নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক ভাঙছে কি না সে ব্যাপারে নুসরাত পরিষ্কার করে কিছু বলেননি। শুধু বলেছেন, তার ব্যক্তিগত জীবনে কী ঘটছে না ঘটছে তা জনসমক্ষে নিয়ে আসার বিন্দুমাত্র ইচ্ছে নেই তার।

নুসরাতের বলেন, লোকজন সব সময় আমায় কাঠগড়ায় তুলেছে। কিন্তু এইবার আমি কোনও মন্তব্য করব না। আমাকে বিচার করতে হলে করতে হবে একজন অভিনেত্রী হিসেবে আমার পারফরম্যান্স দেখে, অন্য কিছু দেখে নয়। ভাল, মন্দ, জঘণ্য যাই হোক, এটা আমার ব্যক্তিগত জীবন, তা আর কারও সঙ্গে ভাগ করে নেওয়ার ইচ্ছে আমার নেই।

রাজস্থানে তারা একসঙ্গে গিয়েছিলেন কিনা সে নিয়েও কিছু বলেননি অভিনেতা যশ দাশগুপ্ত। তার মতে, প্রতি বছর আমি রোড ট্রিপে যাই। এ বছর রাজস্থান গিয়েছিলাম। যে কেউ বেড়াতে যেতে পারে, তাই না? আর নুসরাতের বিয়ে সংক্রান্ত সমস্যা আদৌ আছে কিনা তা নিয়ে আমার কোনও ধারণা নেই। যিনি জানেন তাকে জিজ্ঞেস করুন প্লিজ।

উল্লেখ্য, কিছুদিন প্রেম করার পর ২০১৯-এর ১৯ জুন নুসরাত জাহান ও নিখিল জৈন বিয়ে করেন। তুরস্কে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজনদের উপস্থিতিতে তাদের বিয়ের অনুষ্ঠান হয়। এরপর কলকাতায় হয় বিয়ের রিসেপশন পার্টি।


আরো খবর »

শেখ হাসিনা চরিত্র থেকে বাদ পড়লেন হিমি

উজ্জ্বল

রিয়াকে ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হয়েছে, প্রতিবাদ মহেশ ভাটের স্ত্রীর

উজ্জ্বল

সাইফের ‘তান্ডব’ নিষিদ্ধের দাবি বিজেপি সাংসদের

উজ্জ্বল