22 C
Dhaka
জানুয়ারী ২০, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

১৫ মিনিটে উর্বশীর পারিশ্রমিক ৪ কোটি

বিনোদন ডেস্ক : বলিউডের সেক্স সিম্বল নায়িকা বলা হয় উর্বশী রাউতেলাকে। অভিনয় দিয়ে খুব একটা মুগ্ধতা ছড়াতে না পারলেও গ্ল্যামার ও সৌন্দর্যে তিনি বলিউড মাতিয়ে রেখেছেন। তার ভক্তের সংখ্যাও কম নয়। তাদের আপডেট রাখতে সোশাল মিডিয়ায় নিয়মিত থাকেন তিনি। সেখানে একের পর এক নজরকাড়া ছবি ও ভিডিও দিয়ে থাকেন আলোচনায়।

এবার উর্বশী খবরের শিরোনামে এলেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সৌজন্যে। সেখানে নতুন রেকর্ড করলেন তিনি। অনুসারীর দিক থেকে বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে ছাড়িয়ে গেলেন উর্বশী রাউতেলা। ইনস্টাগ্রামে হৃতিকের ফলোয়ার ৩৩.৩ মিলিয়ন। আর উর্বশীর ফলোয়ার এখন ৩৩.৬ মিলিয়ন।

এদিকে আরও এক রেকর্ড দখল করলেন উর্বশী। যা এর আগে বলিউডে আর কোনো তারকার ভাগ্যে জুটেনি। সবচেয়ে কম সময় ব্যয় করে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়ার মালিক এখন তিনি। গেল ৩১ ডিসেম্বর নতুন বছরের এক আয়োজনে মাত্র ১৫ মিনিট উপস্থিতির জন্য উর্বশী পারিশ্রমিক নিয়েছেন ৪ কোটি রুপি।

দুবাইয়ের নামকরা ফ্যাশন হোটেল পালাজো ভার্সেসে ছিল নিউ ইয়ার পার্টি। ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করারও একটি সেশন ছিল। মাত্র ১৫ মিনিটের আয়োজনে চার কোটি রুপি পারিশ্রমিক নেওয়ার নজির বলিউডে আর কারোর নেই। বলিউডের কোনো তারকা এখনো এই সংক্ষিপ্ত উপস্থিতির জন্য এত বড় অঙ্কের অর্থ নেননি। উর্বশীই প্রথম এত বড় অঙ্কের পারিশ্রমিক নিলেন।

এদিকে নতুন বছরে উর্বশী রাউতেলার ‘ব্যাক রোজ’ নামের সিনেমাটি মুক্তি পাবে।


আরো খবর »

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিত্রগ্রাহক রাহাত

উজ্জ্বল

বিতর্কের মুখে গল্পে পরিবর্তন আনছে টিম ‘তাণ্ডব’

উজ্জ্বল

মডেল সাদিয়া নাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার

উজ্জ্বল