16 C
Dhaka
জানুয়ারী ১৯, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
তথ্য-প্রযুক্তি

অনলাইন শপিং প্ল্যাটফর্ম সেলেক্সট্রার যাত্রা শুরু

কর্পোরেট সংবাদ ডেস্ক : দেশে যাত্রা শুরু করল নতুন অনলাইন শপিং প্ল্যাটফর্ম সেলেক্সট্রা শপ। অন্যান্য ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে গ্রাহকদের এক্সট্রা দেওয়ার মানসিকতা নিয়েই তাদের ভবিষ্যতের কার্যক্রম পরিচালনা করতে চায় প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার (৫ জানুয়ারি) এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নতুন এই অনলাইন শপিং প্ল্যাটফর্মের উদ্বোধন করা হয়।
মোবাইল ব্র্যান্ড টেকনো পাওয়ার্ড অনুষ্ঠানটি সেলেক্সট্রা শপের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হয়। নতুন এ অনলাইন শপিং প্ল্যাটফর্মের উদ্বোধন করে প্রতিষ্ঠানটির সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) চৌধুরী ফাহরিয়ার।

এসময় উপস্থিত ছিলেন- সেলেক্সট্রার সিনিয়র ম্যানেজার সুভাশিস রয়, হেড অব প্রোডাক্ট অ্যান্ড সার্ভিসেস সাইফুল ইসলাম। গ্রান্ড ওপেনিং অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গায়ক অবন্তি সিঁথি এবং মেজবাহ বাপ্পী।

দেশে ই-কমার্স ইন্ডাস্ট্রিতে নতুন মাত্রা যুক্ত করতে যাচ্ছে সেলেক্সট্রা। যারা সারাদেশব্যাপী অনলাইন শপিংয়ের উপর্যুক্ত অভিজ্ঞতা দেবে। পাশাপাশি বিভিন্ন ক্যাটাগরিতে পণ্য সরবরাহ করছে, যেমন- কনজুমার ইলেকট্রনিক্স, স্মার্ট ও ফিচার ফোন, বিভন্ন ধরনের গেজেটস, আইওটি ডিভাইস এবং বাসার স্মার্ট ডিভাইস। সেলেক্সট্রা সব সময় গ্রাহকদের বিশ্বের বিখ্যাত ব্র্যান্ডের পণ্য, প্রতিযোগিতামূলক বাজার দর, বিভিন্ন অফার/ডিসকাউন্ট, দেশব্যাপী দ্রুত সময়ের মধ্যে ডেলিভারি, সহজ উপায়ে মূল্য পরিশোধ এবং যত্নশীল কাস্টমার সার্ভিসসহ সেরা অফারটি দেওয়ার চেষ্টা করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সেলেক্সট্রা শপের সহ প্রতিষ্ঠাতা ও সিইও চৌধুরী ফাহরিয়ার বলেন, ‘বর্তমানে অনলাইন ক্রেতারা পণ্য কিনে নানা ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছেন। আমরা ওইসব সমস্যা সমাধানে সবচেয়ে গুরুত্ব দেব, যেমন- অতিরিক্ত মূল্য রাখা, পণ্য সরবরাহে বিলম্ব হওয়া এবং নন-রেসপনসিভ গ্রাহক সেবার মতো সমস্যা দ্রুত সমাধানে কাজ করবো। এগুলোই মূলত কাস্টমারদের অসন্তুষ্ট করে এবং অনলাইন থেকে পণ্য ক্রয় করতে নিরুৎসাহিত করে। আমাদের প্রধান লক্ষ্য সঠিক উপায়ে একটা ই-কমার্স ইকোসিস্টেম গড়ে তোলা। যেখানে কাস্টমারদের ক্ষমতায়ন নিশ্চিত হবে এবং ব্র্যান্ডগুলো সহজেই কাস্টমারদের দৌরগোড়ায় সেবা পৌঁছে দিতে পারবে।’

সেলেক্সট্রা শপ ইতোমধ্যে সফলতার সঙ্গে উদ্বোধনী ক্যাম্পেইন ‘গেট এক্সট্রা’ সম্পন্ন করেছে। এই ক্যাম্পেইনের আওতায় কাস্টমাররা ’৫০ টাকায় স্মার্টফোন’ এবং ‘১৬ টাকায় ফিচার ফোন’ প্রতিযোগীতায় অংশ নেন। উদ্বোধনী অনুষ্ঠানে সেলেক্সট্রার উর্ধ্বতন কর্মকর্তারা র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

পণ্যসেবা পেতে ভিডিজ করুন প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে: (https://www.salextra.com.bd/)


আরো খবর »

বিশ্বের প্রথম এসএমএসে যা লেখা ছিল

উজ্জ্বল

বৃহস্পতির চাঁদ থেকে সংকেত, প্রাণের অস্তিত্ব নিয়ে জল্পনা!

Tanvina

হঠাৎ করেই কেন তুরস্কের ‘বিপ’ অ্যাপ ডাউনলোডের হিড়িক

উজ্জ্বল