22 C
Dhaka
জানুয়ারী ২০, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বেস্ট পারফরম্যান্স অব দি ইয়ার পুরস্কার পেয়েছেন জয়া

বিনোদন ডেস্ক : করোনাকালে ঘরবন্দি মানুষের বিনোদন জুগিয়েছে ভারতের অন্যতম ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’। বছর শেষে প্ল্যাটফর্মটি সেরাদের একটি তালিকা প্রকাশ করেছে। এতে বেস্ট পারফরম্যান্স অব দি ইয়ার পুরস্কার পেয়েছেন জয়া আহসান।

‘রবিবার’ ও ‘কণ্ঠ’ সিনেমার জন্য জয়া আহসান এই পুরস্কার জিতেছেন। জয়া বলেন- বেস্ট পারফরম্যান্স অব দ্য ইয়ার পুরস্কার প্রদানের জন্য হইচই কর্তৃপক্ষকে ধন্যবাদ। একইসঙ্গে ওই দুটি সিনেমার সঙ্গে যারা জড়িত ছিলেন প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ টলিউডের বহুল আলোচিত সিনেমা। গত বছরের ২৭ ডিসেম্বর মুক্তি পায় এটি। এতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেন প্রসেনজিৎ চ্যাটার্জি ও জয়া আহসান। সোহিনী ও অম্বরীশকে নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার গল্প। এই দুই চরিত্রে অভিনয় করছেন জয়া-প্রসেনজিৎ। কোনো এক রবিবার তাদের পরিচয় হয়েছিল। এরপর কেটে যায় ১৫ বছর। ফের তাদের দেখা হয়। এর মাঝে ঘটে যায় অনেক ঘটনা।

অন্যদিকে টলিউডের প্রশংসিত যুগল নির্মাতা শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায় নির্মাণ করেন ‘কণ্ঠ’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জয়া। ক্যানসারে একজন রেডিও জকির (আরজে) কণ্ঠ হারানোর গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম। গত বছরের ১০ মে পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে এটি মুক্তি পায়। এরপর গত ৮ নভেম্বর সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে সিনেমাটি মুক্তি দেয় ইমপ্রেস টেলিফিল্ম।


আরো খবর »

দর্জির দোকান খুলে বসলেন সোনু সুদ, প্রশংসায় নেটিজেনরা

উজ্জ্বল

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিত্রগ্রাহক রাহাত

উজ্জ্বল

বিতর্কের মুখে গল্পে পরিবর্তন আনছে টিম ‘তাণ্ডব’

উজ্জ্বল