23 C
Dhaka
জানুয়ারী ২০, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

মদ ও মাদকের নেশায় জীবন নষ্ট করে ফেলেছেন মাধবন?

​বিনোদন ডেস্ক : মদ ও মাদকের নেশায় ডুবে থাকেন আর মাধবন। মাদকের নেশায় ডুবে থেকে নিজের কেরিয়ার প্রায় বরবাদ করে দিয়েছেন মাধবন। সেই কারণে প্রথমে মাধবনের ভক্ত থাকলেও, এখন আর তাঁকে পছন্দ করেন না। সম্প্রতি মাধবনের বিরুদ্ধে এমন অভিযোগ করেন অনুষা ভান্ডারকর নামে এক মহিলা, তখন তা নিয়ে অন্তর্জালে জোরদার আলোচনা শুরু হয়ে যায়।

অনুষা নামে ওই মহিলাকে পালটা জবাব দিতে গিয়ে তাঁকে শান্ত থাকার নির্দেশে দেন মাধবন। এমনকী অনুষার আরও ভাল করে চিকিৎসার প্রয়োজন বলেও মন্তব্য করেন মাধবন।

বলিউডে আসার পর থেকে বরাবরই সোশ্যাল হ্যান্ডেলে নিজের উপস্থিতি জানান দেন মাধবন। সেই অনুযায়ী সম্প্রতি বলিউড অভিনেতা অমিত সাধের সঙ্গে ছবিতে দেখা যায় মাধবনকে। প্রিয় অভিনেতার সঙ্গে ছবি শেয়ার করে অমিত সাধ লেখেন, ম্যাডি তাঁর বরাবরই প্রিয় অভিনেতা। পাশাপাশি মাধবনের সঙ্গে অভিনয়ের জন্য তিনি মুখিয়ে রয়েছেন বলেও জানান অমিত সাধ। অমিতের ওই মন্তব্যের পরই অনুষা নামে ওই মহিলা মাধবনকে আলটপকা আক্রমণ করতে শুরু করেন। প্রসঙ্গত ব্রিদ-এ মাধবনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অমিত সাধ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের একাংশের সঙ্গে মাদক যোগ রয়েছে বলে জোর শোরগোল শুরু হয়ে যায়। সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তীকে গ্রেফতারির পর জোর শোরগোল শুরু হয়ে যায়। রিয়ার গ্রেফতারির পর মাদকের নেশা করেন বলে অভিযোগ ওঠে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিংদের বিরুদ্ধে। মাদক মামলায় নাম জড়ানোর পর সম্প্রতি অর্জুন রামপাল এবং করণ জোহরকেও নোটিস পাঠায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

৩৯ কোটি টাকার বাড়ি কিনলেন জাহ্নবী কাপুর

গোয়ায় জাহ্নবীর সঙ্গে ছুটি কাটাচ্ছে কার্তিক


আরো খবর »

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিত্রগ্রাহক রাহাত

উজ্জ্বল

বিতর্কের মুখে গল্পে পরিবর্তন আনছে টিম ‘তাণ্ডব’

উজ্জ্বল

মডেল সাদিয়া নাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার

উজ্জ্বল