22 C
Dhaka
জানুয়ারী ২০, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

৩৯ কোটি টাকার বাড়ি কিনলেন জাহ্নবী কাপুর

বিনোদন ডেস্ক : মাত্র ২৩ বছর বয়সেই কিনে ফেললেন নিজের জন্য বিলাসবহুল নতুন বাড়ি। ৩৯ কোটি দিয়ে জুহুতে নতুন বাড়ি কেনার পর আপাতত তা সাজাতে-গোছাতে ব্যস্ত জাহ্নবী কাপুর। জানা যাচ্ছে, জুহুতে জাহ্নবী ৩তলার একটি নতুন বাড়ি কিনেছেন। ৩,৪৫৬ স্কোয়ার ফিটের ওই বাড়ি কেনার জন্য জাহ্নবী গত বছরের ৭ ডিসেম্বর চুক্তিপত্র তৈরি করে ফেলেছিলেন। এমনকী, গত বছর ডিসেম্বরে নতুন বাড়ির রেজিস্ট্রেশন বাবদ জাহ্নবী ৭৮ লক্ষ ব্যয় করেছিলেন বলে খবর।

২৩ বছর বয়সেই শ্রীদেবী-কন্যা যেভাবে নতুন বাড়ি কিনে সবাইকে চমকে দিয়েছেন, তা নিয়ে বলিউডে চলছে জোরদার আলোচনা।

মাত্র তেইশেই চমক, মুম্বইতে Janhvi কিনলেন ৩৯ কোটির বাড়ি

বর্তমানে মুম্বাইয়ের লোখন্ডওয়ালায় বাবা বনি কাপুর এবং বোন খুশি কাপুরের সঙ্গে থাকেন জাহ্নবী। মায়ের মৃত্যুর পরপরই বলিউডে পা রাখেন শ্রীদেবী-কন্যা। নিজের কেরিয়ারের জন্য মায়ের পাশাপাশি বাবা এবং পরিবার বন্ধুদের তরফে যে সাহায্য পেয়েছেন, তার জন্য নিজেকে সৌভাগ্যবান বলে মনে করেন বলেও জানান জাহ্নবী।

২০১৮ সালে ধড়ক দিয়ে বলিউডে পা রাখেন শ্রীদেবী এবং বনি কাপুরের মেয়ে জাহ্নবী। ওই সিনেমায় শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। ধড়কের পর গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্লেও স্ক্রিন শেয়ার করেন তিনি। ধড়ক এবং গুঞ্জন সাক্সেনার পর জোয়া আখতারের ঘোস্ট স্টোরিসেও দেখা যাবে শ্রীদেবী-কন্যাকে। এরপর দোস্তানা টু এবং রুহি আফজনাতেও দেখা যাবে বলিউডের এই অভিনেত্রীকে।

Not Acting, Sridevi Wanted Janhvi Kapoor to Pursue This Profession |  entertainment - News18 Bangla, Today's Latest Bengali News

জাহ্নবীর পাশাপাশি সম্প্রতি আলিয়া ভাট এবং হৃতিক রোশনকেও দেখা গিয়েছে নতুন বাড়ি কিনতে। বিশেষ বন্ধু রণবীর কাপুরের মুম্বাইতে যে বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে, সেই কমপ্লেক্সেই নতুন আস্তানা তৈরি করেছেন আলিয়া ভাট। অন্যদিকে জুহুতে একটি নতুন পেন্ট হাউস কিনেছেন হৃত্বিক রোশন। হৃতিকের ওই পেন্ট হাউসের দাম ১০০ কোটি বলে জানা যাচ্ছে।

গোয়ায় জাহ্নবীর সঙ্গে ছুটি কাটাচ্ছে কার্তিক


আরো খবর »

দর্জির দোকান খুলে বসলেন সোনু সুদ, প্রশংসায় নেটিজেনরা

উজ্জ্বল

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিত্রগ্রাহক রাহাত

উজ্জ্বল

বিতর্কের মুখে গল্পে পরিবর্তন আনছে টিম ‘তাণ্ডব’

উজ্জ্বল