22 C
Dhaka
জানুয়ারী ২০, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

কলকাতায় শুটিংয়ে এসে করোনা আক্রান্ত ব্রিটিশ অভিনেত্রী

বিনোদন ডেস্ক : সিনেমার শুটিং করতে কলকাতায় এসে করোনায় আক্রান্ত হন ব্রিটিশ-ভারতীয় অভিনেত্রী বনিতা সান্ধু। কলকাতায় আসার পর তার কোভিড পজিটিভ রেজাল্ট আসে। বর্তমানে তিনি কলকাতার মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বলিউডের চলচ্চিত্র দিয়ে অভিনয়ে অভিষেক ঘটেছিল ব্রিটিশ এই অভিনেত্রীর। ২০১৮ সালে সুজিত সরকারের ‘অক্টোবর’ সিনেমায় তিনি অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন।

সোমবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় সুজিত বলেন, ‘কলকাতায় আসার পর বনিতার করোনা শনাক্ত হয়। তবে তার শরীরে কোনো উপসর্গ নেই। হাসপাতালে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। বনিতার খুব উৎসাহ ছিল, কলকাতায় ঘুরে শুটিং করার। এর মধ্যে আক্রান্তের খবর আসে।’

তবে কলকাতায় আসার পরে ব্রিটিশ এই অভিনেত্রীকে ব্যাপক বেগ পোহাতে হয়েছে। লন্ডন থেকে আসার পরে প্রথমে তাকে রাজারহাটের সিএনসিআইতে রাখা হয়। এরপর বনিতার করোনা পরীক্ষার জন্য নমুনা স্কুল অব ট্রপিক্যাল মেডিসিনে পাঠানো হয়। সেখান থেকে করোনা রিপোর্ট পজিটিভ আসে।

সুইস-ভারতীয় চিত্র পরিচালক কমল মুসালের সিনেমা ‘কবিতা অ্যান্ড টেরিজা’ সিনেমার শুটিংয়ে কলকাতায় এসেছিলেন বনিতা। ছবির অনেকটাই লকডাউনের আগে শুটিং করা হয়ে গিয়েছিল। এখন বনিতার করোনা আক্রান্তের কারণে শুটিং আবারও বন্ধ হয়ে গেল।


আরো খবর »

দর্জির দোকান খুলে বসলেন সোনু সুদ, প্রশংসায় নেটিজেনরা

উজ্জ্বল

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিত্রগ্রাহক রাহাত

উজ্জ্বল

বিতর্কের মুখে গল্পে পরিবর্তন আনছে টিম ‘তাণ্ডব’

উজ্জ্বল