20 C
Dhaka
জানুয়ারী ১৯, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
তথ্য-প্রযুক্তি

দুই মিনিটে বিক্রি হলো দুই হাজার রিয়েলমি নারজো ২০

কর্পোরেট সংবাদ ডেস্ক : জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বুধবার দুপুর আড়াইটায় রিয়েলমি নারজো ২০ হ্যান্ডসেট উন্মোচন করেছে। প্রথম অনলাইন সেলে ডিভাইসটি ১৩ হাজার ৪৯০ টাকায় কেনা যাচ্ছে।

এক বিজ্ঞপ্তিতে রিয়েলমি দাবি করেছে, দারাজে অনলাইন সেল শুরু হওয়ার দুই মিনিটের মধ্যে সোল্ড আউট হয়ে যায় রিয়েলমি নারজো ২০-এর দুই হাজার ডিভাইস। যা ডিভাইসটিকে দারাজে বিক্রি হওয়া ফাস্টেস্ট-সেলিং গেইমিং স্মার্টফোনে পরিণত করেছে।

এ নিয়ে দারাজ বাংলাদেশ লিমিটেডের মোবাইল ও ট্যাবলেট ক্যাটাগরি লিড শাফিন ইনজাম বাবর বলেন, ‘সময়ের সাথে সাথে মোবাইল গেইমিং বিপুল জনপ্রিয়তা অর্জন করছে। তাই, যাঁরা মোবাইলে গেম খেলার জন্য উন্নত মানের ডিভাইসের খোঁজ করছেন, তাঁদের কথা বিবেচনা করেই আমরা এই ডিভাইসটি আমাদের প্ল্যাটফর্মে উন্মোচন করেছি। ডিভাইসটি ব্যবহারকারীদের ভার্চুয়াল গেইমিং অভিজ্ঞতাকে করবে আরো উপভোগ্য। রিয়েলমি নারজো ২০ ডিভাইসটি বাংলাদেশি মোবাইল গেইমারদের জন্য উপযুক্ত একটি হ্যান্ডসেট। এই স্মার্টফোনটির প্রথম অনলাইন সেল দারাজে চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত এবং আগামী দিনগুলোতে এ ধরনের আরো অফার নিয়ে আসার পরিকল্পনা রয়েছে আমাদের।’

দীর্ঘ সময় ধরে গেইম খেলার জন্য রিয়েলমি নারজো ২০ ডিভাইসটিতে রয়েছে হিলিও জি৮৫ অক্টাকোর প্রসেসর। ডিভাইসটিতে রয়েছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি এবং এতে ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। ডিভাইসটিতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা। রিয়েলমি নারজো ২০ ডিভাইসটি ব্যতিক্রমী দুটি রঙে দারাজে পাওয়া যাচ্ছে। একটি হলো সিলভার সোর্ড এবং অন্যটি হলো ব্লু ব্লেড। ডিভাইসটির নিয়মিত বাজারমূল্য ১৩ হাজার ৯৯০ টাকা।

আপনার এন্ড্রয়েড ফোনটি কী গুগল সার্টিফায়েড?


আরো খবর »

বিশ্বের প্রথম এসএমএসে যা লেখা ছিল

উজ্জ্বল

বৃহস্পতির চাঁদ থেকে সংকেত, প্রাণের অস্তিত্ব নিয়ে জল্পনা!

Tanvina

হঠাৎ করেই কেন তুরস্কের ‘বিপ’ অ্যাপ ডাউনলোডের হিড়িক

উজ্জ্বল