34 C
Dhaka
এপ্রিল ১১, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আন্তর্জাতিক ভিডিও গ্যালারী শিরোনাম শীর্ষ সংবাদ স্বাস্থ্য-লাইফস্টাইল

টিভি লাইভে এসে করোনার টিকা নিলেন বাইডেন

আন্তর্জাতিক ডেস্ক : প্রাণঘাতি করোনাভাইরাসে টিকা নিয়েছেন আমেরিকার নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন। যুক্তরাষ্ট্রের ডেলাওয়্যার অঙ্গরাজ্যে সোমবার টেলিভিশন লাইভে এসে ফাইজারের করোনা ভ্যাকসিন নেন ৭৮ বছর বয়সী জো বাইডেন। টিকা নিতে আমেরিকাবাসীকে উদ্বুদ্ধ করতেই এমন পদক্ষেপ নিয়েছেন বাইডেন।

এর কিছুক্ষণ আগে ভ্যাকসিন নেন তার স্ত্রী জিল বাইডেন। অঙ্গরাজ্যটির নেওয়ার্ক এলাকায় অবস্থিত ক্রিস্টিনা হাসপাতালে এ দম্পতি প্রকাশ্যে করোনার ভ্যাকসিন নেন।

এর আগে ভাইস প্রেসিডেণ্ট মাইক পেন্স ও তার স্ত্রীও টিভি লাইভে এসে করোনার ভ্যাকসিন নেন। কিন্তু করোনা আক্রান্ত হয়ে তিন দিন হাসপাতালে চিকিৎসা নেওয়া মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এখন পর্যন্ত এ টিকা নেননি।

এদিকে করোনার টিকা নিয়ে লাইভে এসে জো বাইডেন বলেন, মার্কিন জনগণকে অভয় দিতে আমি প্রকাশ্যে এ টিকা নিয়েছি। টিভি লাইভে এসে করোনার টিকা নিয়ে আমি সবার কাছে এই বার্তা পৌঁছে দিতে চেয়েছি যে, আপনারা নিশ্চিন্তে এ টিকা নিতে পারেন। এটি সবার জন্য নিরাপদ।

এ সময় তিনি করোনাটি গোটা যুক্তরাষ্ট্রে দ্রুত সরবরাহ করার জন্য ট্রাম্প ও তার প্রশাসনকে ধন্যবাদ জানাতেও ভোলেননি। সূত্র : আরব নিউজ ও বিবিসি।

করোনার নতুন ধরন: ইউরোপ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে…


আরো খবর »

করোনায় একদিনে সর্বোচ্চ ৭৮ জনের মৃত্যু

উজ্জ্বল

মিয়ানমারে একদিনের অভিযানে ৮০ জনের বেশি নিহত

Tanvina

এই সংকটকালে মানুষকে ধৈর্য ধারণের আহ্বান ওবায়দুল কাদেরের

উজ্জ্বল