তাড়াশে আগুনে পুড়ে নিঃস্ব তিন পরিবার

Posted on June 13, 2023

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে চুলার আগুনে তিনটি বসতঘর পুড়ে ছাই হয়ে গিয়েছে। মঙ্গলবার দুপুরে তাড়াশ পৌর এলাকার দাশপাড়ায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

আগুনে প্রায় তিনটি পরিবারের নগদ টাকা, ফ্রিজ, টেলিভিশন ও আসবাবপত্রসহ প্রায় ২০লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে। এতে নিঃস্ব হয়েছে তিনটি পরিবার।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, পৌর এলাকার দাসপাড়ার উজ্জল কুমারের বাড়ির রান্নাঘর থেকে হঠাৎ আগুন লেগে যায়। এ সময় প্রতিবেশি স্বপন, চৈতন্য, লিটন ও নিরেন সরকারের ঘরেও আগুন লেগে যায়। এতে মুর্হুতের মধ্যে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পরে, এ সময় তাড়াশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি ইউনিট খবর পেয়ে স্থানীয়দের পাশাপাশি তারা প্রায় ১ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনেন।

তাড়াশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের টিম লিডার রেজাউল করিম জানান, খবর পেয়ে দ্রুত পৌছে প্রায় ১ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। তাছাড়া ক্ষতির পরিমান এই মুহৃর্তে বলা যাচ্ছে না।

তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আগুনে তিনটি পরিবারের সবকিছু পুড়ে শেষ। নাশকতা না অন্য কিছু তদন্ত করে পরে জানা যাবে।