19 C
Dhaka
জানুয়ারী ২৭, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন ভিডিও গ্যালারী

প্রকাশ হলো এম আর হেলালের ‘কত ভালোবাসি তোকে’

বিনোদন ডেস্ক : সঙ্গীতশিল্পী এম আর হেলালের একক এ্যালবাম ‘দুরে গেলে’ এর টাইটেল সং ‘কত ভালোবাসি তোকে’-এর মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। এম আর হেলালের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ১৬ ডিসেম্বর গানটি আপলোড করা হয়। এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’ থেকে নেয়া গানটির কথা ও সুর করেছেন শিল্পী নিজেই।

এম আর হেলাল জানান, ‘দূরে গেলে’ অ্যালবামটির ছয়টি গানের মধ্যে ৩টি গানের মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। দেরিতে হলেও একক অ্যালবাম ‘দূরে গেলে’-এর মূল গানটির মিউজিক ভিডিও প্রকাশ করার সিদ্ধান্ত হয়। গানটির চিত্রায়ণ হয়েছে ঢাকার অদূরে শাপলা বিল রিসোর্ট। গানটির কাস্টিংয়ে ছিলেন অরিন ও মামুন। গানটির সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। শিগগিরই গানটি বিভিন্ন বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলেও জানান তিনি।

দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়া বলেন, ‘এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’-এর গানগুলি বেশ সাড়া ফেলেছে। আশা করছি এই গানটিও সবার কাছে ভাল লাগবে।’

২০১৫ সালে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে এম আর হেলালের প্রথম মিউজিক ভিডিও ‘হয়নি বলা’ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। এর পর মিউজিক ভিডিও ‘হয়নি বলা-২’ টেলিভিশন চ্যানেলে সম্প্রচার হয়। ২০১৬ ভ্যালেন্টাইনসে ‘মায়াবী রাত’ গানটির ভিডিও শ্রোতামহলে বেশ সাড়া জাগায়। ২০১৬ এর অক্টোবর ‘তোমার প্রেমের পথে’ গানটির মিউজিক ভিডিও প্রকাশ করে দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ। একই সাথে প্রকাশিত হয় এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’। সর্বশেষ ২০১৭ জুনে ‘একটু সময়’ গানের মিউজিক ভিডিও জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।

গানগুলোর সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, এমএমআর রাজীব ও শিহাব রিপন। গানগুলোর মধ্যে ‘কত ভালবাসি তোকে’, ‘তোমার প্রেমের পথে’ , ‘তোমার দেওয়া স্মৃতি’ শিরোনামের গানগুলো বেশ শ্রোতাপ্রিয় হয়েছে।


আরো খবর »

ইত্যাদি এবার পতেঙ্গায়

উজ্জ্বল

৬ কোটিতে ‘মাস্টার’ স্বত্ব কিনলেন মুরাদ খেতানি

উজ্জ্বল

বিগ বসের অভিনেত্রী জয়শ্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

উজ্জ্বল