25 C
Dhaka
জানুয়ারী ২৬, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

শুটিং শেষে বিশ্রামে দিঘী

বিনোদন ডেস্ক : শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপকভাবে আলোচিত হয়েছিলেন দিঘী। কাবুলীওয়ালা চলচ্চিত্রে অভিনয় তাকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার এনে দেয়। এরপর চাচ্চু, দাদীমা, এক টাকার বউ চলচ্চিত্রগুলো তাকে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে দেয়।

সেই ছোট্ট দিঘী এখন নায়িকা হিসেবে চলচ্চিত্রে ‘ক্যামব্যাক’ করতে চলেছেন, এমনটা শোনা যাচ্ছে চলচ্চিত্র মহলে। সব গুঞ্জন উড়িয়ে নায়িকা হিসেবে দেখা দিলেন দিঘীকে।

সম্প্রতি নির্মাতা শামীম আহামেদ রনির ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ নামের একটি সিনেমা শুটিং শেষ করেছেন তিনি। ছবিটি ১১ ডিসেম্বর মুক্তির কথা রয়েছে। আর সেই কাজ শেষ হতে না হতেই ফের নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ে দিঘী।

গাজীপুরের পূবাইলে ১৫ দিন আগে দিঘী শুরু করেছিলেন তার নতুন চলচ্চিত্র ‘তুমি আছ তুমি নেই’ ছবির শুটিং। যেখানে তার সাথে জুটি বেঁধে অভিনয় করছেন নায়ক আসিফ ইমরোজ। ছবিটি পরিচালনা করছেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

টানা ১৫ দিন শুটিং করে ছবিটির কাজ শেষ হয়েছে।এখন শুধু একটি গানের কিছু অংশের শুটিং বাকি। টানা শুটিং করে বেশ ক্লান্ত, তাই কিছুদিন বিশ্রাম নিবে দিঘী।

আসিফ ইমরোজের সাথে জুটি হয়ে কাজ করার অভিজ্ঞতার কথা জানিয়ে দিঘী বলেন, আসিফ ভাইয়া একজন পারফেক্ট কোআর্টিস্ট। আমাদের প্রতিটি শট দেখে কেউ বুঝতেই পারবে না এখানে এসে আমাদের প্রথম দেখা। এক কথায় বলতে গেলে কোআর্টিস্ট হিসেবে আসিফ ভাইয়া বেস্ট।

প্রসঙ্গত, ২০১২ সালে মনতাজুর রহমান আকবরের ‘ছোট্ট সংসার’ ছবিতে শেষবার তাকে দেখা গিয়েছিল। দীর্ঘ আট বছর পর দীঘি ফিরলেন নায়িকা হয়ে।


আরো খবর »

বিগ বসের অভিনেত্রী জয়শ্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

উজ্জ্বল

জাহ্ববী কাপুরের শুটিং আন্দোলনের মুখে বন্ধ হয়ে গেল

Tanvina

৫৫ বছরের সালমানের নায়িকা ৩০ বছরের প্রজ্ঞা

Tanvina