15 C
Dhaka
জানুয়ারী ২৫, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ তথ্য-প্রযুক্তি

জাকজমকপূর্ণভাবে ‘ও ফ্যানস নাইট’ উদযাপন করতে যাচ্ছে অপো

কর্পোরেট সংবাদ ডেস্ক : গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো সবসময়ই তাদের ফ্যানদের সাথে কাজ করে আসছে এবং আসছে ১৭ ডিসেম্বর ‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ অংশ হিসেবে ‘ও ফ্যানস নাইট’ উদযাপন করবে। এই অনন্য আয়োজনে দেশের জনপ্রিয় সঙ্গীত ও নৃত্যশিল্পীরা মনোমুগ্ধকর পারফরম্যান্স উপহার দিবেন।

বাংলাদেশে অপোর ছয় বছরের যাত্রা উপলক্ষে এই বিশাল আয়োজনে ভক্তদের চমকে দেওয়ার জন্যে এই উৎসবের মূল আকর্ষণ অপো এফ১৭ প্রো ও এফ১৭ এর ওপর থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট। তাছাড়া ফেস্টিভ্যাল উপলক্ষে অপোর অন্যান্য অফারও থাকছে।

জনপ্রিয় শিল্পী যেমন এলিটা করিম, জন কবির, জোহান এবং ডিজে রাহাত অনন্য সঙ্গীত পরিবেশনার মাধ্যমে ভক্তদের মুগ্ধ করবেন। বিশিষ্ট অভিনেত্রী নুসরাত ফারিয়া অপোর ফ্যানদের জন্যে নৃত্য পরিবেশন করবেন এবং ব্ল্যাক জাং ‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ থিম সং পরিবেশন করবেন।

একটি ইউজার-লেড ব্র্যান্ড হিসেবে অপো সবসময়ই তাদের ভক্তদের সাথে নিয়ে কাজ করতে প্রত্যয়ী। সে লক্ষ্যে ব্র্যান্ডটি বিভিন্ন অনুষ্ঠান এবং উৎসব উদযাপনের মাধ্যমে ভক্তদের সাথে সমসময় যোগাযোগ বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে।

বৈশ্বিক মহামারীর সময় সরকারের সকল নীতি এবং সামাজিক দূরত্ব বজায় রেখে অপো তাদের ভক্তদের জন্য নানান আয়োজন করে। ‘ও ফ্যানস নাইট’, ‘ও ফ্যানস ফেস্টিভ্যাল’ এবং অপোর সকল অফার সম্পর্কে আরো তথ্য পেতে চোখ রাখতে হবে অপোর বাংলাদেশ অফিসিয়াল ফেসবুক পেজে (https://www.facebook.com/oppobangladesh)

অপো:
বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো এর ক্রেতাদের শিল্প ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরি পণ্য সরবরাহের জন্যে একটি নিবেদিত প্রতিষ্ঠান। তারুণ্য, নতুন ট্রেন্ড/প্রবণতা সৃষ্টি আর সৌন্দর্যের প্রতীক একটি ব্র্যান্ড হিসেবে ডিজিটাল জীবনযাত্রার আরো অসাধারন অভিজ্ঞতা নিশ্চিত করতে অপো বরাবরই তার গ্রাহকদের জন্যে নিয়ে আসে সর্বোত্তম সেবা দিতে সক্ষম ইন্টারনেট অপটিমাইজড প্রোডাক্ট। এই ব্র্যান্ডের হাত ধরেই সূচনা হয় ‘সেলফি বিউটিফিকেশন’ এর এক নতুন যুগ। স্মার্টফোন জগতে নিজেদের এক ভিন্ন ভাবমূর্তি প্রতিষ্ঠায় ‘অপো’ নিয়ে এসেছে ‘মোটোরাইজড রোটেটিং’ ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার, ৫এক্স ডুয়াল ক্যামেরা জুম প্রযুক্তি। ২০১৬ সালে ‘অপো’র সেলফি-বিশেষজ্ঞ খ্যাত ‘এফ’ সিরিজ বাজারে আসার পরপরই স্মার্টফোন জগতে সেলফি তোলার প্রবণতা সৃষ্টিতে অগ্রগ্রামী ভূমিকা রাখে অপো। ২০১৭ সালে আইডিসি এর র্যাং কিং অনুসারে অপো বিশ্বের চতুর্থ সেরা স্মার্টফোণ ব্র্যান্ড হিসেবে নির্বাচিত হয়। বর্তমানে ৪০টি দেশে ২০ কোটির অধিক গ্রাহক আর ৪,০০,০০০ এর অধিক স্টোর আর বিশ্বজুড়ে ৪টি রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সেন্টারের মিশেলে বিশ্বজুড়েই তরুণদেরকে স্মার্টফোন ফটোগ্রাফিতে সর্বোৎকৃষ্ট অভিজ্ঞতা দিয়ে চলেছে অপো।

যেভাবে অপো কালার ওএস ১১ আপডেট করবেন


আরো খবর »

সাবমেরিন ক্যাবল রক্ষণাবেক্ষণ কাজের নিমিত্ত ইন্টারনেট ব্যবহারে হতে পারে সমস্যা

উজ্জ্বল

ওয়ালটনের পরিচালক মাহবুব আলম মৃদুলের কুলখানি সোমবার

Polash

করপোরেট সুশাসনের জন্য আইসিএসবি গোল্ড অ্যাওয়ার্ড পেলো ইসলামী ব্যাংক

Polash