14 C
Dhaka
জানুয়ারী ২৭, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন ভিডিও গ্যালারী

বরুণ-সারার ‘কুলি নম্বর ১’ এর ট্রেলার

বিনোদন ডেস্ক : ১৯৯৫ সালে বক্স অফিসে ঝড় তুলেছিল ডেভিড ধাওয়ান পরিচালিত ‘কুলি নম্বর ১’ ছবিটি। সিনেমাপ্রেমীদের মনে কুলি নম্বর ১ বলতে এখনও গোবিন্দা-করিশ্মার সেই ছবিটিই ভেসে ওঠে। ৯-এর দশকের নস্টালজিয়া উসকে দিয়ে ফের একবার পর্দায় ফিরছে ‘কুলি নম্বর ১’। ২০২০-র এই ছবিতে জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ান ও সারা আলি খান। শুক্রবার (২৭ নভেম্বর) মুক্তি পেয়েছে বরুণ-সারার ‘কুলি নম্বর ১’এর ট্রেলার।

ছবির ট্রেলারে দেখা গেল মেয়ের বিয়ের দেওয়ার জন্য বিশ্বের সবথেকে ধনী ব্যক্তির সন্ধান করতে থাকেন রোজারিও জাফরি (পরেশ রাওয়াল) যেকারণে সারার ম্যাচমেকার জয় কিষেণকে (জাভেদ জাফরি) অপমান করেন রোজারিও। আর এরই প্রতিশোধ নিতে জয় কিষেণ সারার জন্য রাজুকে (বরুণ ধাওয়ান) ধরে নিয়ে আসেন। যে কিনা ধনী সেজে এলেও আদপে একজন কুলি। আর এরপরেই জমে ওঠে খেলা। কমেডি ছবি ‘কুলি নম্বর ১’-এর ট্রেলারে উঠে এল তারই ঝলক।

ছবিতে সারা আলি খান, বরুণ ধাওয়ান, পরেশ রাওয়াল, জাভেদ জাফরি ছাড়াও রয়েছেন রাজপাল যাদব, জনি লিভার সহ আরও অনেকে। এর আগে সালমান অভিনীত ১৯৯৭ এর ‘জুড়বা’র রিমেক বানিয়ে বক্স অফিসে ফের সাফল্যই পেয়েছিলেন ডেভিড ধাওয়ান। সেই ছবিতেও দেখা গিয়েছিলেন বরুণকে। ৬৫ কোটির ছবিটি বক্স অফিসে ২২৭ কোটির ব্যবসা করেছিল। আর এবার ‘কুলি নম্বর ১’-এর রিমেক বক্স অফিসে কতটা সফল হয় সেটাই দেখার।

প্রসঙ্গত, ১৯৯৫ এর ‘কুলি নম্বর ১’ বক্স অফিসে ১৩০ কোটির (খরচ হয়েছিল ৩৬ কোটি) ব্যবসা করেছিল।

আরও পড়ুন : শবনম ফারিয়ার বিবাহ বিচ্ছেদ

ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই


আরো খবর »

বিগ বসের অভিনেত্রী জয়শ্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

উজ্জ্বল

জাহ্ববী কাপুরের শুটিং আন্দোলনের মুখে বন্ধ হয়ে গেল

Tanvina

৫৫ বছরের সালমানের নায়িকা ৩০ বছরের প্রজ্ঞা

Tanvina