16 C
Dhaka
জানুয়ারী ২৪, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

সালমান শাহের নামে বাস স্টেশন দিলেন এক ভক্ত

বিনোদন ডেস্ক : বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ। যিনি তার অভিনয় আর স্টাইল দিয়ে জয় করে নিয়েছেন লাখো দর্শকের মন। স্বল্প সময়ে তিনি বাংলা চলচ্চিত্রকে দিয়ে গেছেন অনেক সুপারহিট ছবি। হাজার হাজার ভক্তদের কাঁদিয়ে ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর পৃথিবী ছেড়ে ওপারে চলে গেছেন। ২৪ বছর পরও তাকে নিয়ে ভক্তদের আবেগ, ভালোবাসা ও পাগলামি কমেনি একচুলও। এখনো ভক্তরা কেক কেটে তার জন্মদিন পালন করেন। মৃত্যুবার্ষিকীতে আয়োজন করেন মিলাদ মাহফিল। এভাবেই যুগের পর যুগ অমর হয়ে রয়ে যাবেন তিনি ভক্তদের মাঝে।

এসবের ভিড়ে পাওয়া গেল দারুণ এক খবর। প্রিয় নায়ক সালমান শাহের নামে একটি বাস স্টেশনের নামকরণ করেছেন এক ভক্ত। গাজীপুরের কাশিমপুর থানাধীন ৫নং ওয়ার্ডের সুরাবাড়িতে প্রতিষ্ঠিত এই স্টেশনের নাম দেয়া হয়েছে ‘মহানায়ক সালমান শাহ স্টেশন’।

সালমান শাহ ভক্ত হিসেবে সারাদেশে সুপরিচিত নাহিদ ইমন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সালমান শাহ ভক্ত ডি এম মাসুদ ভাই এই প্রকল্পটি বাস্তবায়ন করেছেন। নিজের জমিতে নিজ খরচে স্টেশন তৈরি করে তিনি ‘মহানায়ক সালমান শাহ স্টেশন নামকরণ করেছেন। তার এই উদ্যোগ সালমান ভক্ত হিসেবে আমাকে, আমাদের সবাইকে আনন্দিত করেছে। মাসুদ ভাইয়ের প্রতি আমাদের অনেক ভালোবাসা ও দোয়া থাকলো।

মাসুদ জানান, এরইমধ্যে স্টেশনটি চালু হয়েছে। মেইন রোডের পাশের এই স্টেশনটির বেশ জনপ্রিয়তাও পেয়েছে। নজর কেড়েছে সবার। এখানে প্রতিদিন থামে হাজার হাজার বাস, হোন্ডা, অটো রিকশাসহ নানা রকম যানবাহন। এই স্টেশনকে ঘিরে কিছু দোকানও গড়ে উঠছে।


আরো খবর »

পরকীয়ার জন্যই ভাঙছে ইমরান খানের সংসার

Tanvina

আজ বরুণ-নাতাশার বিয়ে

উজ্জ্বল

প্রেম করছেন নায়িকা নুসরাত, স্বামীও অন্য নারীকে

Tanvina