14 C
Dhaka
জানুয়ারী ২৭, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ তথ্য-প্রযুক্তি

‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ অংশ হিসেবে ‘ও ফ্যান নাইট’ উদযাপন করবে অপো

কর্পোরেট সংবাদ ডেস্ক : চলমান ‘ও ফ্যানস ফেস্টিভ্যাল’ এর অংশ হিসেবে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো তাদের ফ্যানদের জন্য ‘ও ফ্যানস নাইট’ করার পরিকল্পনা নিয়েছে। অপো স্মার্টফোনপ্রেমীদের জন্য শুরু হওয়া এই ‘ও ফ্যানস ফেস্টিভ্যাল’ আকর্ষণীয় ছাড়সহ পুরোদমে চলছে। ফেস্টিভ্যাল চলাকালীন ফ্যানরা এক্সচেঞ্জ ও লটারির মাধ্যমে এফ১৭ সিরিজ কেনার ক্ষেত্রে ৭,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুবিধা এবং একইসাথে আরো বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন।

বাংলাদেশে যাত্রা শুরুর ছয় বছর পূর্তি উপলক্ষে অপো এই বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে। এ উদ্যোগের মাধ্যমে ফ্যানদের সাথে অপো’র সম্পর্ক আরো সমুন্নত হবে। এফ১৭ সিরিজে ছাড় সুবিধা ছাড়াও ক্রেতারা ৬,০০০ টাকা মূল্যের স্ক্রিন ইনস্যুরেন্স সুবিধা পাবেন মাত্র ৩৯৯ টাকায়। এ ডিসকাউন্ট সুবিধা ও অফারগুলো যেকোন অপো স্টোর ছাড়াও অনলাইনে উপভোগ করা যাবে। লটারি ও এক্সচেঞ্জ অফারের আওতায় ফোনের ডিসকাউন্ট সুবিধা পাওয়া যাবে।

‘ও ফ্যানদের’ সাথে আরো বেশি সম্পৃক্ত হতে অপো মিউজিক ফেস্টিভ্যালসহ বিভিন্ন ধরনের অংশগ্রহণমূলক ইভেন্ট আয়োজনের পরিকল্পনা গ্রহণ করছে। বৈশ্বিক মহামারির এ সময়ে ইভেন্টগুলো সরকারের সকল নির্দেশনা মেনে ও সামাজিক দূরত্বের বিষয়টিকে অগ্রাধিকার দিয়ে আয়োজন করা হবে।

ফ্যানদের জন্য অপো সবসময় বিভিন্ন ধরনের বিশেষ ইভেন্ট ও অনুষ্ঠানের আয়োজন করে। ফেস্টিভ্যাল ও অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ফ্যানদের অপো বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজে (https://www.facebook.com/oppobangladesh) চোখ রাখতে হবে।

অপো:
বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো এর ক্রেতাদের শিল্প ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরি পণ্য সরবরাহের জন্যে একটি নিবেদিত প্রতিষ্ঠান। তারুণ্য, নতুন ট্রেন্ড/প্রবণতা সৃষ্টি আর সৌন্দর্যের প্রতীক একটি ব্র্যান্ড হিসেবে ডিজিটাল জীবনযাত্রার আরো অসাধারন অভিজ্ঞতা নিশ্চিত করতে অপো বরাবরই তার গ্রাহকদের জন্যে নিয়ে আসে সর্বোত্তম সেবা দিতে সক্ষম ইন্টারনেট অপটিমাইজড প্রোডাক্ট। এই ব্র্যান্ডের হাত ধরেই সূচনা হয় ‘সেলফি বিউটিফিকেশন’ এর এক নতুন যুগ। স্মার্টফোন জগতে নিজেদের এক ভিন্ন ভাবমূর্তি প্রতিষ্ঠায় ‘অপো’ নিয়ে এসেছে ‘মোটোরাইজড রোটেটিং’ ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার, ৫এক্স ডুয়াল ক্যামেরা জুম প্রযুক্তি। ২০১৬ সালে ‘অপো’র সেলফি-বিশেষজ্ঞ খ্যাত ‘এফ’ সিরিজ বাজারে আসার পরপরই স্মার্টফোন জগতে সেলফি তোলার প্রবণতা সৃষ্টিতে অগ্রগ্রামী ভূমিকা রাখে অপো। ২০১৭ সালে আইডিসি এর র্যাং কিং অনুসারে অপো বিশ্বের চতুর্থ সেরা স্মার্টফোণ ব্র্যান্ড হিসেবে নির্বাচিত হয়। বর্তমানে ৪০টি দেশে ২০ কোটির অধিক গ্রাহক আর ৪,০০,০০০ এর অধিক স্টোর আর বিশ্বজুড়ে ৪টি রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সেন্টারের মিশেলে বিশ্বজুড়েই তরুণদেরকে স্মার্টফোন ফটোগ্রাফিতে সর্বোৎকৃষ্ট অভিজ্ঞতা দিয়ে চলেছে অপো।


আরো খবর »

ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের কর্মশালা অনুষ্ঠিত

Polash

২০৩৬ সালে মহাশূন্যে বসবাস করবে মানুষ!

উজ্জ্বল

করপোরেট সুশাসনের জন্য আইসিএসবি ব্রোঞ্চ অ্যাওয়ার্ড পেল আইটি কনসালটেন্ট

Polash