16 C
Dhaka
জানুয়ারী ২৪, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
তথ্য-প্রযুক্তি

ইনফিনিক্স মোবাইলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জেসিয়া

ডেস্ক রির্পোট: ইনফিনিক্স মোবাইল বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন ২০১৭ সালের ‘মিস বাংলাদেশ’ মুকুটধারী মডেল জেসিয়া ইসলাম। প্রতিষ্ঠানটির সঙ্গে অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। দেশের বাজারে আসার অপেক্ষায় থাকা ইনফিনিক্স হট ১০-এর ক্যাম্পেইনে দেখা যাবে তাঁকে।

এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে। মডেল জেসিয়া ইসলাম বলেন, ‘বিশ্বখ্যাত ও জনপ্রিয় ব্র্যান্ড ইনফিনিক্সের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। আমাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত করায় ইনফিনিক্স বাংলাদেশকে অনেক ধন্যবাদ। অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষরের পর ফটোশুটের কাজ করেছি। সেই ছবিগুলো ক্যাম্পেইনে ব্যবহার হবে। এ ছাড়া ডিসেম্বরে দেশের বাজারে আসতে যাওয়া ইনফিনিক্স হট ১০ ফোনটিতে থাকবে নানা ধরনের চমক। ক্রেতাবান্ধব হবে বলে মনে করছি।’

ইনফিনিক্স মোবাইল বাংলাদেশের হেড অব মার্কেটিং মনজুরুল কবির সুজন বলেন, ‘ইনফিনিক্সের সঙ্গে বর্তমান সময়ের জনপ্রিয় মডেল জেসিয়া ইসলাম যুক্ত হওয়ায় আমরা দারুণ খুশি। বাংলাদেশে ইনফিনিক্স মোবাইলের জনপ্রিয়তা এবং তারকা হিসেবে তাঁর খ্যাতি যৌথভাবে সবার সামনে নতুনভাবে প্রকাশ পাবে। আমাদের পুরো টিমের পক্ষ থেকে জেসিয়াকে অভিনন্দন।

আরও পড়ুন : আইসিটি সেক্টরে একযোগে কাজ করবে বাংলাদেশ-ভারত

বাজারে আসছে বিশ্বের প্রথম জীবাণু প্রতিরোধক স্মার্টফোন


আরো খবর »

সারাদিনে আপনার কী কী কাজ আছে? জানিয়ে দেবে আলেক্সা কাস্টম অ্যাসিস্ট্যান্ট

উজ্জ্বল

স্মার্টফোন চার্জ দেয়ার আগে কিছু নিয়ম জেনে নিন

উজ্জ্বল

বিশ্বের শীর্ষ ১০ “টিডব্লিউএস ব্র্যান্ড”-এ স্থান করে নিয়েছে রিয়েলমি

উজ্জ্বল