16 C
Dhaka
জানুয়ারী ২৪, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

মির্জাগঞ্জে যুবলীগ নেতার বিরুদ্ধে শিক্ষককে মারধরের অভিযোগ

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে এক যুবলীগ নেতার বিরুদ্ধে শিক্ষককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তর সুবিদখালী সরকারী কলেজ রোড এলাকায়।

মঙ্গলবার (২৪ নভেম্বর) হাসপাতালে চিকিৎসাধীন ঝাটিবুনিয়া ম.ই মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাসুম বিল্লাহ অভিযোগ করে বলেন, আমার প্রতিবেশী ও আমড়াগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি অলি মল্লিকের সাথে দীর্ঘদিন যাবত বসতভিটার জমি নিয়ে বিরোধ চলছে এবং এ নিয়ে আদালতে একটি মামলাও চলমান রয়েছে। সোমবার দুপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ওই জমিতে অলি মল্লিক ও তার ভাই সহিদ মল্লিকসহ কয়েকজন ব্যক্তি বিরোধীয় জমিতে মাটি কাটতে গেলে আমি বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে ও আমার স্ত্রী কে মারধর করে। আমার বসত ঘরে হামলা চালায় এবং আমার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয়। এসময় আমার ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে অভিযুক্ত যুবলীগ নেতা অলি মল্লিকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি শিক্ষককে মারধর করিনি,তার সাথে আমার কথা কাটাকাটি হয়েছে।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.আর শওকত আনোয়ার ইসলাম বলেন,খবর পেয়ে পুলিশ পাঠিয়ে বিরোধীয় জমির কাজ বন্ধ করতে নির্দেশ দিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ঝিনাইদহে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যুর অভিযোগ


আরো খবর »

বঙ্গোপসাগরে মাছধরার ট্রলারডুবি, ৪ জনের লাশ উদ্ধার

উজ্জ্বল

কোনাবাড়ীতে জাল টাকাসহ আটক ৪

উজ্জ্বল

ব্রাহ্মণবাড়িয়ায় চেয়ারম্যানের ভাইকে কুপিয়ে হত্যা

উজ্জ্বল