25 C
Dhaka
জানুয়ারী ২৬, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

করোনার ২য় ঢেউ মোকাবিলায় ঠাকুরগাঁওয়ে সচেতনতামুলক প্রচারণা

অন্তর রায় প্রিন্স, ঠাকুরগাঁও প্রতিনিধি : বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় ঠাকুরগাঁওয়ে জনসচেতনতামুলক প্রচারা অভিযান চালানো হয়েছে।

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে সোমবার (২৩ নভেম্বর) সকাল ১১টা থেকে শহরের বাসস্ট্যান্ড চৌরাস্তা থেকে জজকোর্ট চত্বরের সমনে পর্যন্ত জেলার সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন পেশাজীবি সংগঠন, রাজনৈতিক সংগঠন, বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা ব্যানার ও ফেস্টুন নিয়ে দাড়িয়ে ঘন্টাব্যাপী এ প্রচারাভিযান চালান।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রচারাভিযানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান (পিপিএম-সেবা), সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনসহ রাজনৈতিক নেতৃবৃন্দরা।

করোনা বিষয়ক জনসচেতনতামুলক প্রচারাভিযানে বক্তারা শীতকালিন সময়ে করোনা ভাইরাসের সম্ভাব্য আক্রমণের হাত থেকে নিজেকে এবং সমাজকে বাঁচাতে মাস্ক ব্যবহার সহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

আরও পড়ুন : জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন

স্বাস্থ্যবিধির বালাই নেই গাজীপুরে গণপরিবহনে


আরো খবর »

টঙ্গীতে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা

উজ্জ্বল

টঙ্গীতে মসজিদে তাবলীগ জামাতের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ২

উজ্জ্বল

টঙ্গীতে জরিমানাসহ পলিথিন কারখানা সিলগালা

উজ্জ্বল