25 C
Dhaka
ডিসেম্বর ৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শিরোনাম শীর্ষ সংবাদ সারাদেশ-টুকিটাকি

খুলনা ও যশোরের সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক

titas-train
ফাইল ছবি

কর্পোরেট সংবাদ ডেস্ক : খুলনা ও যশোরের সঙ্গে সারা দেশের রেল চলাচল স্বাভাবিক হয়েছে। শনিবার (২১ নভেম্বর) রাতে যশোরের মুড়লি রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষের ৭ ঘণ্টা পর গতরাত আড়াইটার দিকে স্বাভাবিক হয় ট্রেন চলাচল।

এর আগে শনিবার সন্ধ্যায় যশোরের মুড়লি রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক আবকর আলী (৬০) নিহত ও হেলপার আহত হন। দুর্ঘটনার পর যশোর ও খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে খুলনা থেকে একটি রিলিফ ট্রেন এসে উদ্ধারকাজ শুরু করে। রাত আড়াইটার দিকে উদ্ধার কাজ শেষ হলে পুনরায় স্বাভাবিক হয় ট্রেন চলাচল।

জানা যায়, গতকাল শনিবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে রাজশাহী থেকে আসা কপোতাক্ষ এক্সপ্রেস খুলনার দিকে যাচ্ছিল। অপরদিকে যশোরের নওয়াপাড়া থেকে কয়লাবোঝাই একটি ট্রাক চাঁপাইনবাবগঞ্জে যাওয়ার সময় ঘটনাস্থলে চলন্ত ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাকটির চালক দুর্ঘটনাস্থলেই মারা যান। আর হেলপারকে আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

যশোর রেল জংশনের মাস্টার আয়নাল হোসেন বলেন, রেল ক্রসিংয়ে গেইট বন্ধ থাকলেও ট্রাকটি সেটি ভেঙে ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। একপর্যায়ে ট্রাকটি লাইনের ওপরে পড়ে থাকে। পরে উদ্ধার ট্রেন এসে ট্রাকটি রেললাইন থেকে অপসারণ করলে খুলনা ও যশোরের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়।


আরো খবর »

ইউনিয়ন ব্যাংকের চাম্বল শাখা উদ্বোধন

Fahim Shaon

বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতিটি জেলা-ইউনিয়নে হবে

Fahim Shaon

মসজিদের ঢুকে সাংবাদিকের ওপর হামলা

Fahim Shaon