24 C
Dhaka
নভেম্বর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বলিউড ত্যাগ করে অভিনেত্রী সানা খান বিয়ে করলেন মাওলানাকে

বিনোদন ডেস্ক : বিগ বস প্রতিযোগী হিসেবে জনপ্রিয় বলিউড অভিনেত্রী সানা খান ধর্মের টানে গত অক্টোবরে শোবিজ ছাড়ার ঘোষণা দিয়েছিলেন। ধর্মকর্মে মন বসাতে বলিউডের রঙিন দুনিয়া ত্যাগ করার ঘোষণা দিয়ে হৈ চৈ ফেলে দেন এই অভিনেত্রী। এবার তিনি আলোচনায় এলেন গুজরাটের মাওলানা মুফতি আনাসকে বিয়ে করে।

শুক্রবার (২০ নভেম্বর) সানার বিয়ে হয়েছে। বিয়ের অনুষ্ঠানের পর কেক কেটে উদযাপনও করতে দেখা যায় নব দম্পতিকে।সানার স্বামী মুফতি আনাস সম্পর্কে জানা গেছে, তিনি গুজরাটের একজন বুজুর্গ আলেম।

গত অক্টোবরে বিনোদন দুনিয়া ছাড়ার কথা জানিয়ে সানা খান তার সামাজিক মাধ্যমের অ্যাকাউন্টে লিখেছিলেন, ‘আমি বিনোদন দুনিয়াকে বিদায় জানাচ্ছি। মানবতার সেবা করতে এবং স্রষ্টার আদেশ অনুসরণ করতে এই তারকা জীবন ছেড়ে আমি চিরদিনের মত দূরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও লেখেন, ‌’‌সবাইকে অনুরোধ করছি আমার জন্য প্রার্থনা করবেন। আল্লাহ যেন আমার অনুশোচনা কবুল করেন। এখন থেকে শোবিজের কোনো কাজের জন্য আমার সঙ্গে কেউ যোগাযোগ করবেন না।’

উল্লেখ্য, মডেলিং দিয়ে কর্মজীবন শুরু করেন সানা। সানা প্রায় ৫টি ভাষায় ১৪টি চলচ্চিত্রে এবং ৫০টির মত বিজ্ঞাপনে কাজ করেছেন। তবে তিনি দর্শকের কাছে সব থেকে বেশি আলোচিত বিগ বস সিজন ৬ এবং বলিউড সুপারস্টার সালমান খানের ‘জয় হো’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে।


আরো খবর »

আইএফআইসি ব্যাংকের সৌজন্যে: মুনীর চৌধুরী সম্মাননা পেলেন সারা যাকের এবং জাকারিয়া পদক সম্বিত সাহা

Tanvina

অভিনেত্রী সুজাতা সিসিইউতে ভর্তি

Tanvina

সালমান শাহের নামে বাস স্টেশন দিলেন এক ভক্ত

Tanvina