25 C
Dhaka
নভেম্বর ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

মাধুরী ও তার স্বামী প্রতিদিন যে খাবারটি খান

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের অভিনয়, হাসি আর নাচে, যুগের পর যুগ মুগ্ধ হয়ে আছে কোটি ভক্ত। হিন্দি সিনেমায় মাধুরীর নাচ আলাদাভাবে জায়গা করে নিয়েছে। তাকে নিয়মিতই পাওয়া যায় সোশাল মিডিয়ায়। টুইটার, ফেসবুক ও ইনস্টাগ্রাম; সবখানেই সরব তিনি। শেয়ার করেন জীবনের নানা অনুভূতি ও ঘটনা। ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন তার ক্যারিয়ার সমৃদ্ধ করা কালজয়ী সিনেমাগুলোর স্মৃতি ও অভিজ্ঞতা।

মাঝেমাঝে তাকে দেখা যায় স্বামী চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গেও ছবি ও ভিডিও শেয়ার করতে। তেমনি একটি ভিডিও ১৮ নভেম্বর প্রকাশ করেছেন তিনি। সেখানে দেখা গেল একটি খাবারের রেসিপি স্বামীকে শিখিয়ে দিচ্ছেন। এটি মূলত মাধুরীর নিজের ইউটিউব চ্যানেলের একটি ভিডিও।

রেসিপির নাম ‘কান্দা পোহা’। এটি একটি মারাঠি খাবার। এই অঞ্চলের লোকেরা নিয়মিতই খাবারটি খেয়ে থাকেন।

মাধুরীও বললেন, ‘আমার নানিও ‘কান্দা পোহা’ দারুণ রান্না করতেন। এই খাবারটি দেখলেই তার নানির কথা খুব মনে পড়ে। আমাদের বাড়িতেও রোজ সকালে এটি রান্না হয়। মারাঠিদে ঘরে ঘরে কান্দা পোহা বানানো একটা ঐতিহ্যবাহী রীতির মতো।

প্রসঙ্গত, ৫৩ বছর বয়সী অভিনেত্রী মাধুরী দীক্ষিত ১৯৮৪ সালে তাপস পালের বিপরীতে ‘অবোধ’ সিনেমা দিয়ে তার অভিনয় জীবন শুরু করেন। এরপর আজ অবধি ৭০টির বেশি ছবিতে দেখা দিয়েছেন তিনি। তার স্বামী শ্রীরাম নেনে একজন চিকিৎসক। দুই ছেলে রায়ান ও আরিনকে নিয়ে তাদের সুখের সংসার। তারা দুজন গণিত আর পদার্থবিজ্ঞানের ছাত্র।


আরো খবর »

নায়করাজ রাজ্জাকের পরিবার করোনায় আক্রান্ত

Tanvina

এক সিনেমায় শাহরুখ-সালমান ও হৃত্বিক

Tanvina

বিয়েতে শাড়ি লেহেঙ্গার পরিবর্তে প্যান্ট-স্যুট পরলেন কনে

Tanvina