25 C
Dhaka
ডিসেম্বর ৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

মিম হত্যার বিচারের দাবীতে ধামইরহাটে মানববন্ধন


আব্দুল্লাহ হেল বাকী, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাট সরকারি এম এম কলেজের মেধাবী শিক্ষার্থী তানিয়া আকতার (মিম) কে পত্নীতলার ইসলামিয়া ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়গনস্টিক সেন্টারে নির্মম ভাবে হত্যার সুষ্ঠু বিচারের দাবীতে মানববন্ধন করেছে কলেজ শিক্ষার্থীরা।

শনিবার (২১ নভেম্বর) দুপুর ১২টায় উপজেলা পরিষদের সামনে কলেজ শিক্ষার্থী রাজু ইসলামের নেতৃত্বে সরকারি এম এম কলেজের শত শত শিক্ষার্থী, শিক্ষক-অভিভাবক ও সাধারণ জনগণ মানববন্ধনে স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করে। এ সময় পত্নীতলা থানায় মামলা না নেয়া, পরিবারের লোকজনদের সাথে ভিকটিমের লাশ দেখতে না দেয়া, থানায় জোর করে পিতার স্বাক্ষর নেয়া সহ বিভিন্ন অভিযোগ তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি মো. জাবিদ হোসেন মৃদু, সাবেক ইউপি চেয়ারম্যান এডভোকেট আইয়ুব হোসেন, তানিয়া আকতার মিমের মা শম্পা আকতার, উপজেলা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মেহেদী হাসান, চাচাতো বোন সাদিয়া সুলতানা, সাংবাদিক হারুন আল রশীদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসাইন, কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা ফারুক, ছাত্রনেতা মাহবুব আলম রাজ প্রমুখ।

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর পত্নীতলার নজিপুরে ইসলামিয়া ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়গনস্টিক সেন্টারে কর্মরত সেবিকা তানিয়ার আকতার মিমের লাশ উলঙ্গ অবস্থায় থানা পুলিশ উদ্ধার করে। পরিবারের দাবী তাকে ধর্ষণ করে পরিকল্পিতভাবে হত্যা করে আত্নহত্যা বলে চালিয়ে চেয়ার চেষ্টা করছে ওই ক্লিনিকের মালিক নিজামুদ্দিন বাবু। অভিযোগ রয়েছে, ওই ক্লিনিকে নিয়োগ পূর্ব শর্ত হচ্ছে সুন্দরী মেয়ে হতে হবে, আর এসব সুন্দরী মেয়েকে, কখনো, নার্স, কখনো রিসিপশনিস্ট ও ভালো লোভনীয় পদ-পদবীর লোভ দেখিয়ে তাদের নিয়োগ দেওয়া হয়।

পত্নীতলার পুলিশ বলছে, যেহেতু একটি বদ্ধ ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে, বিষয়টি পুলিশ গভীরভাবে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। তবে মিমের বাবা মিজানুর রহমানের নিকট জোর করে স্বাক্ষর নেয়া বিষয়ে ওসি শামসুল আলম শাহ বলেন, পরিবারের লোকজন বা কোন সাংবাদিকের কোন অভিযোগ থাকলে স্বাক্ষাতে এসে কথা বলতে হবে।

গাজীপুরে অপহরণের ৩ দিন পর ভ্যানচালক উদ্ধার, সাংবাদিকসহ গ্রেফতার ৩


আরো খবর »

মসজিদের ঢুকে সাংবাদিকের ওপর হামলা

Fahim Shaon

ভাসানচরে পৌঁছেছে রোহিঙ্গারা

Fahim Shaon

বাস-অটো সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

Fahim Shaon