28 C
Dhaka
ডিসেম্বর ৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

গাজীপুরে অপহরণের ৩ দিন পর ভ্যানচালক উদ্ধার, সাংবাদিকসহ গ্রেফতার ৩

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কোনাবাড়ি আমবাগ এলাকা থেকে অপহরণের ৩ দিন পর ভ্যানচালক আব্দুস সালামকে (৪০) উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণের সাথে জড়িত এক সাংবাদিকসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া উদ্ধার করার হয়েছে মুক্তিপনের টাকাসহ দেশীয় অস্ত্র।

পুলিশ ও ভ্যানচালকের পরিবার জানায়. গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে গাজীপুর মহানগরের আমবাগ উত্তরপাড়া থেকে ভ্যানচালক আব্দুস সালামকে অপহরণ করে একটি চক্র। পরে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে স্বজনদের কাছে এক লাখ টাকা মুক্তিপন দাবি করে। স্বজনরা বিকাশের মাধ্যমে দুইবারে ২০ হাজার টাকা পরিশোধ করলে তাকে ফেরত দেয়নি।

নিরুপায় হয়ে স্বজনরা কোনাবাড়ি থানায় অপহরণ মামলা দায়ের করলে শনিবার ভোরে আমবাগ এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ভ্যানচালককে উদ্ধার করে। অপহরণের সাথে জড়িত আইপি টিভি মুক্তমন এর সাংবাদিক আবিদ রাসেল ও তার সহযোগী রবিউল ইসলাম এবং রুবেল মিয়াকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৪টি বাটন ফোন, ২টি স্মার্ট ফোন ১টি ক্যানন ক্যামেরা, ১টি হাতুরী, ১টি প্লাস, ১টি বাঁশের লাঠি ও তিনশত টাকা উদ্ধার করা হয়। বিকাশের পাঠানো ২০ হাজার টাকা মধ্যে ১০ হাজার টাকা এখনো আসামির বিকাশ একাউন্টে আছে।

জিএমপি কোনাবাড়ি জোনের সহকারী কমিশনার থোয়াই অংপ্রু মারমা জানান, রুবেল মাদক মামলার আসামী। গ্রেফতারকৃত ব্যাক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা বিভিন্ন এলাকা হতে কৌশলে পরস্পরের যোগসাজশে পুলিশ নাম ভাঙ্গিয়ে, সাংবাদিক পরিচয় দিয়ে অপহরণ করে মুক্তিপণ আদায় করে থাকে।

গাজীপুরে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার


আরো খবর »

মসজিদের ঢুকে সাংবাদিকের ওপর হামলা

Fahim Shaon

ভাসানচরে পৌঁছেছে রোহিঙ্গারা

Fahim Shaon

বাস-অটো সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

Fahim Shaon