25 C
Dhaka
নভেম্বর ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত

কর্ণফুলীতে ভ্রাম্যমান আদালতে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা, সিলগালা খাদ্য ফ্যাক্টরী

নিজস্ব প্রতিবেদক : কর্ণফুলীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে বড়উঠান শাহমীরপুর এলাকায় মেসার্স এ্যাপ্ট পিলেট ফিড ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নামক একটি খাদ্য তৈরির ফ্যাক্টরী সিলগালা করে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

পরে ফকিরনীরহাটে মেসার্স সৌদিয়া ট্রেডার্সকে খাদ্য আইন ২০১০ এর ৪ ধারা ভঙ্গ করার দায়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ আইনে শাহ আলম নামে এক দোকানদারকে ২শ’ টাকা, খাজা পোলট্রি ফিড এন্ড চিকস এন্ড পোল্ট্রি ফার্মকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

শনিবার (২১ নভেম্বর) সাড়ে ১২টায় এ অভিযানের নেতৃত্ব দেন কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা সুলতানা।

অভিযানে সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা মৎস্য ও প্রাণি সম্পদ কর্মকর্তা লুৎফর রহমান, ইউএনও অফিসের সিএ দীপু চাকমা, কর্ণফুলী থানা পুলিশের এসআই তাজুল ইসলাম ও কার টীম, আনসার সদস্যসহ স্থানীয় ব্যক্তিবর্গগণ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা সুলতানা জানান, মৎস্য খাদ্য ও পশু খাদ্য আইন ২০১০ এর ৪, ১১ ও ১৩ ধারা ভঙ্গ করার দায়ে ২০ ধারা মোতাবেক তিন প্রতিষ্ঠানকে জরিমানা করে এক প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়েছে।

পাশাপাশি জনস্বার্থে চলা এ অভিযানে ফকিরন্নিরহাট রাস্তার মাথা যাত্রীবাহী বাসে মাস্ক পরিধান না করায় ৫ জনকে ১ হাজার জরিমানা করা হয়।

৩০ প্লটের মালিক গোল্ডেন মনির, ৬০০ ভরি স্বর্ণ-কোটি…


আরো খবর »

বার কাউন্সিলের তালিকাভুক্তির লিখিত পরীক্ষা ১৯ ডিসেম্বর

Fahim Shaon

শরীয়তপুরে গণধর্ষণের পর হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড

উজ্জ্বল

কুষ্টিয়ায় ভিজিডির চাল আত্মসাৎ, চেয়ারম্যান কারাগারে

Fahim Shaon