26 C
Dhaka
ডিসেম্বর ৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

‘পাঠান’ সিনেমায় শাহরুখ খানের পারিশ্রমিক লভ্যাংশের ৪৫ শতাংশ

বিনোদন ডেস্ক : প্রায় ২ বছর পর সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমা দিয়ে আবারও বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।। গত ১৮ নভেম্বর থেকে যশরাজের মুম্বাই স্টুডিওতে শুরু হয়েছে সিনেমাটির শুটিং।

‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। কথা রয়েছে- অতিথি চরিত্রে অভিনয় করতে পারেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা সালমান খান।

এ সিনেমায় পারিশ্রমিক হিসেবে দীপিকা পাডুকোন নিচ্ছেন ১৫ কোটি রুপি এবং জন নিচ্ছেন ২০ কোটি রুপি। এ খবরগুলো প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনায় আসে- শাহরুখ খানের পারিশ্রমিক কত?

এ বিষয়ে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ১৮ নভেম্বর থেকে ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে যোগ দেয়া শাহরুখের পারিশ্রমিক মূলত অঙ্কে নির্ধারিত হয়নি। তাকে দেয়া হবে সিনেমাটির লভ্যাংশের ৪৫ শতাংশ শেয়ার।

অর্থাৎ সিনেমাটি মুক্তির পর তার ব্যবসায়িক সাফল্যের ওপর নির্ভর করবে শাহরুখ কত টাকা পাবেন। সিনেমাটির লাভের প্রতি ১০০ কোটি রুপিতে ৪৫ কোটি পাবেন কিং খান। তাই শেষ পর্যন্ত তার পারিশ্রমিক কোথায় গিয়ে থামে তা বলা মুশকিল।

প্রসঙ্গত, সিনেমা থেকে বিরতি নেয়া গত ২ বছরে প্রায় শতাধিক স্ক্রিপ্ট পড়েছেন শাহরুখ। যার মধ্যে বেছে নিয়েছেন মাত্র ৪টি সিনেমা। সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ তার একটি।


আরো খবর »

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৯ ঘোষণা

Tanvina

লিঙ্গ রুপান্তর করে নারী থেকে পুরুষ হয়ে গেলেন অস্কার মনোনীত তারকা

Tanvina

এবার করোনায় আক্রান্ত সানি দেওল

Tanvina