25 C
Dhaka
নভেম্বর ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ বিনোদন

শ্রাবন্তীকে অশালীন মেসেজ, খুলনা থেকে গ্রেফতার যুবক

বিনোদন ডেস্ক : বহুদিন ধরেই টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে অশালীন মেসেজ পাঠাতেন। এই ঘটনায় অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে খুলনা থেকে মাহবুবর রহমান নামের এক যুবককে গ্রেফতার করেছে বাংলাদেশ পুলিশ। তিনি খুলনা শহরের সোনাডাঙ্গা থানার বকশিপাড়া রোডের একটি বাড়িতে ভাড়া থাকেন।

জানা যায়, বারবার তাঁকে বিভিন্ন নম্বর থেকে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে অশালীন মেসেজ পাঠাতেন মাহবুবর রহমান। এবিষয়ে গত সেপ্টেম্বর মাসে বাংলাদেশের হাই কমিশনে অভিযোগ জানিয়েছিলেন অভিনেত্রী।

ঠিক কী ঘটেছিল? জানতে চাওয়া হলে গত সেপ্টেম্বরে শ্রাবন্তী জানিয়েছিলেন, ”কয়েকটা নম্বর থেকে দিনের পর দিন খুব জঘন্য শব্দ ব্যবহার করে আমায় মেসেজ পাঠানো হচ্ছিল। এটা বহুদিন ধরে চলছিল। আমাদের দেশ নিয়ে খারাপ কথা বলা হচ্ছিল। হোয়াটসঅ্যাপ নয়, শুধুই মেসেজের পর মেসেজ আসত। আমি অনেকবার ব্লক করেছি, আবার অন্য নম্বর থেকে মেসেজ পাঠিয়েছে। প্রথমে আমি পাত্তা দিই নি। তারপর একদিন ফোন দেখতে গিয়ে ভাবি এটা কী হচ্ছে! আমার স্বামী রোশন বলল, ব্যবস্থা নেওয়া দরকার। এটা ঠিক নয়। একজনে বিরুদ্ধে ব্যবস্থা নিলে বাকিরা চুপ করে যাবে। যাঁরা এটা করছেন, তাঁদের বাড়িতেও তো মা-বোন আছে। একটা মেয়েকে কীভাবে অপমান করতে পারে? এরপরই আমি আর রোশন অভিযোগ জানানোর সিদ্ধান্ত নি। যেহেতু আমাদের বাংলাদেশে পরিচিত লোকজন আছেন, তাঁদের মাধ্যমেই বাংলাদেশের হাই কমিশনে অভিযোগ করি। কারণ, অন্যায় দীর্ঘদিন ধরে সহ্য করাটাও তো অপরাধ।”

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অভিযোগের ভিত্তিতেই বৃহস্পতিবার কালনা থেকে মাহবুবর রহমানকে গ্রেফতার করে কালনা পুলিশ। তাঁকে আদালতে তোলা হয়ে অভিযুক্তকে ৫দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

এবিষয়ে বাংলাদেশের সোনাডাঙ্গা থানার এসআই মো. খালিদ উদ্দিন বলেন, ”মাহবুবর রহমান শ্রাবন্তীর ব্যক্তিগত ফোন নম্বর সংগ্রহ করে বিভিন্ন সময় কল করতেন। শ্রাবন্তী অপরিচিত নম্বরের কল না ধরায় তাকে নানা ধরনের আপত্তিকর প্রস্তাব লিখে মেসেজ দিতেন মাহবুব।”

শুক্রবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় সোনাডাঙ্গা থানা পুলিশ তাকে রিমান্ডে নেয়। তাকে এ মামলা সংক্রান্ত বেশ কয়েকটি বিষয় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

মাহবুবের বড় বোন ফেরদৌসী রহমান গণমাধ্যমকে জানান, তার ভাই কিছুটা মানসিক সমস্যায় ভুগছেন। এজন্য নিউরো মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক দেখিয়ে ওষুধ খেতেন। মানসিক অসুস্থতার কারণে তিনি নায়িকা শ্রাবন্তীকে এসএমএস পাঠিয়েছেন বলে তাদের ধারণা।

বেবী নাজনীন করোনায় আক্রান্ত


আরো খবর »

ঔষধি গুণের বিরল প্রজাতির কালো মুরগি, চাষ করছেন বাংলাদেশের যে খামারীরা

উজ্জ্বল

যাত্রীবেশে ইয়াবা পাচারকালে ঠাকুরগাঁওয়ে ৩ মাদক কারবারি গ্রেফতার

উজ্জ্বল

যমুনা ব্যাংক লিমিটেড এবং সারা রিসোর্ট লিমিটেড এর সাথে চুক্তি স্বাক্ষর

Polash