হোটেল ম্যানেজারকে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যা; প্রধান আসামি গ্রেফতার

Posted on June 10, 2023

মোঃ বাদল হোসেন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে চাঁদা না পেয়ে হোটেল ম্যানেজারের শরীরে পেট্রোল ঢেলে আগুন দেয়ার ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি শাকিব গাজীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে বরিশালের থেকে শাকিব গাজীকে গ্রেফতার করা হয়। 

শনিবার (১০ জুন) সকালে পটুয়াখালী পুলিশ অফিসে আয়োজিত প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ সুপার জানান, শুক্রবার রাতে বরিশাল উজিরপুর থেকে তাকে তার খালা বাড়ি থেকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিব তার অপরাধ স্বীকার করেছেন। শাকিবকে আদালতে উপস্থাপন করার প্রক্রিয়া চলছে। 

গত ২ জুন সন্ধ্যায় পটুয়াখালী পৌর শহরের ফটিকের খেয়াঘাট এলাকার সিকদার রেস্ট হাউজের দ্বিতীয় তলায় ম্যানেজার জাহাঙ্গীর ফকিরের কাছে চাঁদা দাবি করেন শাকিব গাজী। এ সময় চাঁদা না দেওয়ায় তার গায়ে পেট্রোল নিক্ষেপ করে আগুন ধরিয়ে দেয় শাকিব। স্থানীয়রা জাহাঙ্গীরকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হলে ৭ জুন রাতে তার মৃত্যু হয়। ৯ জুন সকালে পটুয়াখালী দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের জয়গুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।