29 C
Dhaka
মার্চ ৮, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন ভিডিও গ্যালারী

হতাশায় পুড়িয়ে দিলেন কোটি টাকার মার্সিডিজ

বিনোদন ডেস্ক : এক রুশ ইউটিউবার পুড়িয়ে দিয়েছেন কোটি টাকার মার্সিডিজ গাড়ি। সম্প্রতি নেট দুনিয়ার ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো। যা দেখে হতবাক নেট নাগরিকরা।

ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ওই রুশ ইউটিউবার মিখাইল লিটভিন, যিনি কিনা মিশা নামেও পরিচিত, তিনি তাঁর বিলাসবহুল প্রায় ৩ কোটি টাকা দামের গাড়িটি পুড়িয়ে দিচ্ছেন। কিন্তু কেন? কারণ, গাড়িটি নিয়ে তিনি বেশ কয়েকটি সমস্যার মুখোমুখি হন ও হতাশ হয়ে পড়েছিলেন। কারণ সমস্যাগুলির সমাধান করা যায়। বেশ কয়েকবার চেষ্টা করার পরেও, তিনি সিদ্ধান্ত নেন গাড়িটি পুড়িয়ে ফেলা সবচেয়ে ভাল সমাধান।

জানা যাচ্ছে, ওই রুশ ইউটিউবার ২০১৯ সালে স্থানীয় ওয়েবসাইট থেকে গাড়িটি কেনেন। তারপর থেকে সমস্যা লেগেই ছিল। ইউটিউবার মিশা ৫ বার মার্সিডিজ ডিলারের কাছে ফেরত পাঠিয়েছিলেন। তবে সমস্যাার সমাধান হয়নি। অগত্যা তিনি এমন সিদ্ধান্ত নেন।

মার্সিডিজটি কেনার পর ঠিক করার কাজে দোকানেই এটি ৪০ দিনের বেশি সময় কাটিয়েছে। এর মধ্যে একবার গাড়িটির টারবাইন বদলে জার্মানি থেকে নতুন আরেকটি নিয়ে আসা হয়। কিন্তু তাতেও সমস্যা মেটেনি।

শেষবার নষ্ট হওয়ার পর ডিলারের দোকান লিৎভিনের ফোনের উত্তর দেওয়াও বন্ধ করে দেয়। অবশেষে রাগে, ক্ষোভে, হতাশায় নিজের শখের গাড়িটি জ্বালিয়ে দিয়ে ভিডিও প্রকাশ করেন রুশ ইউটিউবার।


আরো খবর »

লাইফ সাপোর্টে শাহীন আলম

Tanvina

বিশ্ব নারী দিবসে নারীদের শ্রদ্ধা জানাতে গান

Tanvina

একজন ভাল অভিনেতা সব পরিচালকের সঙ্গেই কাজ করে

উজ্জ্বল