26 C
Dhaka
নভেম্বর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
রাজনীতি

শেখ হাসিনার রাষ্ট্রে মাস্তানির কোনো জায়গা নেই: সেলিম মাহমুদ

শেখ হাসিনার রাষ্ট্রে মাস্তানির কোনো জায়গা নেই: সেলিম মাহমুদ
আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ

কর্পোরেট সংবাদ ডেস্ক: সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে কর্তৃক নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় সরকারের তাৎক্ষণিক পদক্ষেপ প্রসঙ্গে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, এ ঘটনায় প্রমাণিত হয়েছে শেখ হাসিনার রাষ্ট্রে মাস্তানির কোনো জায়গা নেই। এটি কোনো নতুন ঘটনা নয়। সোমবার (২৬ অক্টোবর) এক প্রতিক্রিয়ায় এ কথা বলেন ড. সেলিম মাহমুদ।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার প্রতিটি পদক্ষেপেই বারবার প্রমাণিত হচ্ছে, এই রাষ্ট্রে নাগরিকদের নিরাপত্তা রয়েছে। কেউ নাগরিকদের ওপর কোনো অন্যায় করে পার পাবে না। শেখ হাসিনার বাংলাদেশে কোনো গুন্ডামি-মাস্তানি চলবে না।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এদেশে বিচারহীনতার ব্যবস্থার বিপরীতে প্রকৃত আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা প্রমাণ করেছেন, বাংলাদেশে কেউই আইনের ঊর্ধ্বে নয়। তিনি এটি বুঝিয়ে দিয়েছেন।

সেলিম বলেন, দুষ্টের দমনের জন্য রাষ্ট্রের ‘কোয়ার্সিভ পাওয়ার’ ব্যবহারের প্রয়োজন রয়েছে। বঙ্গবন্ধু হত্যার পর থেকেই খুনিচক্র এবং তাদের সুবিধাভোগীরা এদেশে বিচারহীনতা প্রতিষ্ঠা করেছিল। বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধুকন্যার শাসনামলে কোনো অপরাধীকে কখনোই প্রশ্রয় দেয়া হয়নি। বরং দলমত নির্বিশেষে যে-ই অপরাধ করেছে, তারই বিচার হয়েছে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, হাজী সেলিমের ছেলের ঘটনাটি গুন্ডা-মাস্তানদের জন্য আরেকটি পরিষ্কার বার্তা যে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আইনের শাসনে বিশ্বাসী। এই রাষ্ট্রে কোনো গুন্ডামি-মাস্তানির সুযোগ নেই। সকল গুন্ডামি-মাস্তানির বিরুদ্ধে রাষ্ট্রযন্ত্র সক্রিয়।

আরও পড়ুন: 

ইরফান সেলিমের আরও একটি টর্চার সেলের সন্ধান

হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জে ৫ লাখ ভারতীয় জালরুপিসহ গ্রেফতার ৪


আরো খবর »

পৌরবাসীর জন্য নিজের সর্বোচ্চ উজাড় করে সেবা করে যাবো: মেয়র প্রার্থী জমির উদ্দিন

উজ্জ্বল

ক্ষমতা চিরস্থায়ী নয়, অপব্যবহার করবেন না : ওবায়দুল কাদের

উজ্জ্বল

দক্ষিণ জেলা ছাত্রলীগ থেকে বহিষ্কার জেকি ও জুয়েল

উজ্জ্বল