26 C
Dhaka
নভেম্বর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

কুষ্টিয়ায় নববধূকে প্রকাশ্যে হত্যা; শাশুড়ি আটক

প্রতীকী ছবি

ফাহিম শাওন: কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের ঠাকুরদৌলতপুর এলাকায় ভাবনা খাতুন (২৩) নামে এক নববধূকে প্রকাশ্যে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে শাশুড়ির বিরুদ্ধে। ঘটনার পর শাশুড়ি ঝরণা খাতুনকে পুত্রবধূকে হত্যায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ভেড়ামারা থানা পুলিশ।

সোমবার (২৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে এ হত্যার ঘটনা ঘটে। ভাবনা খাতুন ঠাকুরদৌলতপুর গ্রামের বাসিন্দা মহিবুল ইসলামের ছেলে সোহেলের স্ত্রী।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, ১৫ দিন আগে সোহেলের সঙ্গে ভাবনার বিয়ে হয়। এরই মধ্যে পারিবারিক কলহের জেরে দুপুরে শাশুড়ি ঝরণা খাতুনের সঙ্গে বাকবিতণ্ডা হয় ভাবনার। এসময় ঝরনা খাতুন পুত্রবধূ ভাবনার গলা টিপে ধরেন। আশপাশের লোকজন ঠেকাতে গেলেও পাত্তা দেননি শাশুড়ি। একপর্যায়ে ঘটনাস্থলেই মারা যান ভাবনা।

হত্যার ঘটনা ধামাচাপা দিতে ঝরণার পরিবারের সদস্যরা গলায় দড়ি লাগিয়ে ঝুলিয়ে দিয়ে ভাবনা আত্মহত্যা করেছে বলে চালানোর চেষ্টা করে বলেও অভিযোগ প্রত্যক্ষদর্শী প্রতিবেশীদের। পরিস্থিতি বেগতিক দেখে স্থানীয়রা তাৎক্ষণিক পুলিশে খবর দেয়।

উপজেলার বাহাদুরপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আরও পড়ুন: 

হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড

এমপি হাজী সেলিমের গাড়িচালক রিমান্ডে

ইরফান সেলিমের বাসা থেকে পিস্তল-ওয়াকি টকি, দেশি-বিদেশি মদ উদ্ধার


আরো খবর »

মির্জাগঞ্জে যুবলীগ নেতার বিরুদ্ধে শিক্ষককে মারধরের অভিযোগ

উজ্জ্বল

মোহাম্মদপুরে বিহারী পট্টির আগুন নিয়ন্ত্রণে

উজ্জ্বল

ঝিনাইদহে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যুর অভিযোগ

উজ্জ্বল